চাঁদপুরে লেংটা সুমনসহ ওয়ারেন্টভুক্ত ৫ আসামি আটক

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৫ আসামিকে পুলিশ আটক করেছে।এর মধ্যে সুমন মজুমদার ওরফে লেংটা সুমন রয়েছে।

অভিযান পরিচালনাকারী উপ-পরিদর্শক রাশেদুজ্জামান জানান,২০ জানুয়ারি বুধবার রাতে ওয়ারেন্ট তামিলের মাধ্যমে শহরের গুনরাজদী পাওয়ার হাউজ এলাকা থেকে মধ্য গুনরাজদী এলাকার শরিফ খলিফাকে গত বছরেরজি.আর ১২৬নং মামলায় আটক করা হয়। এই মামলাটিতে শরিফ খলিফা ২শ’৫ পিস ইয়াবা সহ আটক হয়েছিল। ওই মামলায় সে জামিনে এসে পলাতক থাকায় ওয়ারেন্টের ভিত্তিতে আটক করা হয়।

অপরদিকে বিশেষক্ষমতা আইনের ২০১৫ সালের দায়েরকৃত জি.আর মামলায় ৩৪৫ এ গ্রেফতারি পরোয়ানার মাধ্যমে আদালতপাড়া এলাকার সুমন মজুমদার ওরফে লেংটা সুমনকে তার বাসা থেকে আটক করা হয়। ৩নং কয়লা ঘাট এলাকা থেকে মোক্তার শেখকে গত বছরের জি.আর মামলা ১৯ এর মাধ্যমেআটক করা হয়।

পীর বাদশা মিয়া রোড মমিনপাড়া এলাকার সেলিম খান ও নাজমুন খানকে গত বছরের ৪৭২ জি.আর মামলায় গ্রেফতার করা হয়।পশ্চিম বিষ্ণুদী এলাকা থেকে জি.আর ৪৭২/২০২০ এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত মোঃ হোসেন কাজীকে আটক করা হয়।

এক রাতে চাঁদপুর মডেল থানা অফিসার মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে উপ-পরিদর্শক রাশেদুজ্জামান ও সহকারি উপ-পরিদর্শক আবু হানিফ সঙ্গীয় সদস্যদের নিয়ে রাতভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *