চাঁদপুরে শিক্ষামন্ত্রীর আজকের কর্মসূচি

আনোয়ারুল হক ॥

আজ একদিনের সফরে চাঁদপুরে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। গতকাল বৃহস্পতিবার শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেনের স্বাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আজ শুক্রবার দিনব্যাপী সফরের কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল সাড়ে ৮ টায় হেয়ার রোডস্থ বাসভবন হতে চাঁদপুরের উদ্দেশ্যে তিনি রওনা হবেন। সকাল সাড়ে ১০টায় চাঁদপুর সার্কিট হাউসে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করবেন তিনি। বেলা ১১ টায় চাঁদপুর শহরের কদমতলাস্থ মন্ত্রীর বাসভবনে হাইমচর উপজেলা আওয়ামী লীগ ,ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগের মনোনীত নবনির্বাচিত চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করবেন। এবং দুপুর ২টায় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ ,ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগের মনোনীত নবনির্বাচিত চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করবেন।

বিকেল তিনটায় চাঁদপুর প্রেসক্লাবের ২০২২ সালের কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠান এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন । পরে সন্ধ্যা ৭ টায় চাঁদপুর সদরের নিজ বাসভবনে প্রত্যাবর্তন। রাত ১০ টায় চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.