চাঁদপুরে শিক্ষার্থীদের জমানো টাকায় অসহায়দের ঈদ উপহার

বড়দের কাছ থেকে পাওয়া আগাম ঈদ বখশিশ আর জমানো টাকায় অসহায়দের ঈদ উপহার দিয়েছে চাঁদপুরের একদল তরুণ স্বপ্নবাজ শিক্ষার্থী।রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ এর আওতাধীন এবং চাঁদপুর সেন্ট্রাল রোটারি ক্লাবের আওতাধীন ১২-১৮ বছরের তরুনদের আন্তর্জাতিক সংগঠন চাঁদপুর সেন্ট্রাল ইন্টার‍্যাক্ট ক্লাবের উদ্যেগে শিক্ষার্থী তরুণরা নিম্নমধ্যবিও ৩০ টি পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্যসহায়তা প্রধান করা হয়।

” রিজিকের মালিক আল্লাহ আমরা উসিলা মাত্র ” একথা ধারণ করে নিজেদের জমানো টাকা দিয়ে এই করোনা পরিস্থিতি ও ঈদকে সামনে রেখে রাতের আধাঁরে প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এই ঈদ উপহার পৌঁছে দেয় চাঁদপুর সেন্ট্রাল ইন্টার‍্যাক্ট ক্লাবের সদস্যরা।

১১ মে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ঈদ উপহার পৌঁছে দেওয়া শুরু হয়। উপহারের প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, পেয়াজ, আলু, সেমাই, প্যাকেট দুধ ও চিনি।

চাঁদপুর সেন্ট্রাল ইন্টার‍্যাক্ট ক্লাবের বর্তমান সভাপতি ওমর হামযা বলেন, আমাদের সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশাপাশি নিম্নমধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়ানোই আমাদের লক্ষ কারণ করোনার এই দুর্যোগে সবচেয়ে বেশি খারাপ অবস্থায় রয়েছে নিম্নমধ্যবিত্ত পরিবারগুলো অথচ এই মানুষেরা কারো কাছে হাত পাততে পারে না চাঁদপুর সেন্ট্রাল ইন্টার‍্যাক্ট ক্লাবের সদস্যদের নিজেদের উদ্যেগে তাদের খুঁজে বের করে উপহার হিসেবে সহায়তা করছে আমরা সকলের কাছে আমরা দোয়া কামনা করছি আমারা ভালো কাজগুলো যেন অব্যহত রাখতে পারি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সেন্ট্রাল ইন্টার‍্যাক্ট ক্লাবের বর্তমান সচিব ও আগামি বছরের নির্বাচিত সভাপতি সাইফুর রহমান অনিম, সিনিয়ার সহ-সভাপতি তানজিল ইসলাম আদনান, চীফ সার্জেন্ট অ্যাট আর্মস ও আগামি বছরের নির্বাচিত সচিব আনিকা খান, কোষাধ্যক্ষ সামিউল তাইফ, সহ-কোষাধ্যক্ষ ফারহান ফুহাদ আকাশ, ক্লাব সেবা পরিচালক প্রিতম ঢালী ও কার্যনির্বাহী সদস্য আনিকা ইসলাম ইতু।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *