চাঁদপুরে শুরু হচ্ছে শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর টি-২০ ক্রিকেট

স্পোর্টস রিপোটার :

চাঁদপুর ষ্টেডিয়ামে আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।চাঁদপুরে স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া এ ৪ মুক্তিযোদ্ধার নামেই এ টুনামেন্টটি অনুষ্টিত হবে।

টুনার্মেন্টে খেলবে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার অনূর্ধ্ব ১৬ ও ১৮ বয়সী ক্রিকেটারগণ।জেলার বয়স ভিত্তিক ক্রিকেট দলে খেলছেন এবং খেলার সুযোগ পেয়েছেন তাদেরকে নিয়েই ৪ জন শহীদের নামে দলে ভাগ করে দিয়ে দেয়া হয়েছে।

এ টুনামেন্টের জার্সি উম্মোচন এবং উদ্ধোধন গত সোমবার দুপুরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরন অনুষ্টানে উদ্ধোধন করা হয়। উদ্ধোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খাঁন।

জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপ-কমিটির ব্যাবস্থাপনায় আজ বৃহস্পতিবার টুনার্মেন্টের প্রথম দিনের খেলায় অংশ নিবে শহীদ কালাম ও শহীদ শংকর একাদশ।

শহীদের নামে এ টুনার্মেন্টের উদ্ধোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু। অন্যানর মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহির পাটওয়ারী, মনোয়ার চৌধুরী, আবু নাসের বাচ্চু পাটওয়ারী সহ জেলা ক্রীড়া সংস্থার কমর্কতা ও ক্রীড়ামোদী দর্শক।

এ টুনামেন্টের বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ক্রিকেট উপ-কমিটির সাধারন সম্পাদক শেখ মো: মোতালেবের সাথে মুঠোফোনে আলাপ কালে তারা জানায় স্বাধীনতা যুদ্ধে শহীদ চার মুক্তিযোদ্ধার নামেই এ টুনার্মেন্টের আয়োজন করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার বয়সভিত্তিক ক্রিকেট দল ১৬ ও ১৮ দলের ক্রিকেটাররা যেহেতু বড়দের সাথে খেলার সুযোগ পায়না, তাই তাদের নিয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের নামে এ টুনামেন্টের আয়োজন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *