চাঁদপুরে সোনালী ব্যাংকের “সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর পদক প্রদান

নিজস্ব প্রতিবেদক:

বুধবার ৩০ অক্টোবর বিকাল ৪টায় “সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর পদক-২০১৮” এর আওতায় সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃক চাঁদপুরে কর্মকর্তা/কর্মচারীদের মেধাবী সন্তানদের মাঝে বৃত্তি, পদক ও সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেডের চাঁদপুর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ কবীর হোসেন।

তিনি বলেন, এ বৃত্তি তোমরা তোমাদের লেখাপড়ার উন্নয়নে ব্যয় করবে এবং মানুষের মত মানুষ হয়ে বাবা-মা, পরিবার ও দেশের মুখ উজ্জ্বল করবে। তাছাড়া এ বৃত্তি, পদক ও সনদ তোমাদের ভবিষ্যতে আরও ভাল ফলাফল করার জন্য প্রেরণা যোগাবে।

সোনালী ব্যাংক লিমিটেডের চাঁদপুর প্রিন্সিপাল অফিসের প্রিন্সিপাল অফিসার সুমন দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেডের চাঁদপুর প্রিন্সিপাল অফিসের এজিএম নিখিল কৃষ্ণ নন্দি, সোনালী ব্যাংক লিমিটেডের চাঁদপুর শাখার এজিএম (শাখা প্রধান) মোহাম্মদ আসলাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের চাঁদপুর প্রিন্সিপাল অফিসের অফিসার হাবীবুল মুরসালীন। এসময় উপস্থিত ছিলেন,সোনালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা ,কর্মচারীবৃন্দ ।

বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীরা হলেন: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগে অধ্যয়নরত ছাত্র জারির মাহমুদ, হাজীগঞ্জ মডেল কলেজে অধ্যয়নরত ছাত্রী নেয়ামুন নুজহাত,হাজীগঞ্জ মডেল কলেজে অধ্যয়নরত ছাত্রী নেয়ামুন নুজহাত সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, চাঁদপুর এর ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ কবীর হোসেন এর কন্যা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগে অধ্যয়নরত ছাত্র জারির মাহমুদ সোনালী ব্যাংক লিমিটেড, আলীগঞ্জ শাখার এওজি-১ (ক্যাশ) নিজাম উদ্দিন এর পুত্র।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *