চাঁদপুরে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক-১

নিজস্ব প্রতিবেদক:

পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যাকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত ভাংগারী ব্যবসায়ী মোঃ আলী (৩৭) কে আটক করেছে পুলিশ।

৭ ফেব্রুয়ারি সোমবার দুপুরে আটক আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। সকালে শিশুর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-১৬।

অভিযুক্ত মোঃ আলী শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে।

৬ ফেব্রয়ারী বিকেলে ভাংগারী ব্যবসায়ী মোঃ আলী কে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইসমাইল হোসেন তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

জানা যায়, মোঃ আলী ও মেয়ের পিতা উভয়ই ভাংঙ্গারী ব্যবসায়ী। সেই সুবাধে আলীর সাথে মেয়ের পিতার পরিচয়। বিপনীবাগ এলাকায় আলী স্কুল পড়ুয়া মেয়েকে বিয়ে করে ফ্ল্যাট বাসা নিয়ে বসবাস করতো।

শিশু মেয়েটি জানায়, আমি ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে আলী আমাকে জোর করে বিয়ে করে। গত ২৪ জানুয়ারী অ্যাড. খোরশেদ আলম এর মাধ্যমে এভিডেবিটে বিয়ে হয়। বিয়ের পর দিন আলী আমার সাথে শারীরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাঁধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়।

তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ ইসমাইল হোসেন জানায়, অভিযুক্ত মোঃ আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন: