চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী হত্যাকারিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর হত্যাকারিদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। ২২ আগস্ট বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে চাঁদপুর-কুমিল্লা সড়কে এ মানববন্ধন হয়। প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর সদর উপজেলা শাখার আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে উপজেলার ১৭২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ফররুখ আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. দেলোয়ার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা কামাল, সহ-সভাপতি ও হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা সাফি বন্যা, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন পাটোয়ারী, পশ্চিম সাকদি সপ্রাবির প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বাগাদী সপ্রাবি’র প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান, মির্জাপুর সপ্রাবি’র প্রধান শিক্ষক রাবেয়া আক্তার, উত্তর ইচুলি সপ্রাবি’র প্রধান শিক্ষক মোস্তফা খান, সদর উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, একজন শিক্ষক যদি তার নিজের ঘরে নিরাপদ না থাকে তবে আমরা আর কোথায় নিরাপদ। আমরা চাই শিক্ষিকা জয়ন্তি হত্যার ঘটনায় যে দুইজনকে আটক করা হয়েছে তাঁদের দ্রুত বিচার ট্রাইবুনালে এনে ফাঁসি দেয়া হোক। যাতে করে ভবিষ্যতে আর এই ধরণের হত্যাকান্ড না ঘটে। পাশাপাশি আইনজীবীদের প্রতি অনুরোধ থাকবে তারা যাতে এই হত্যার আসামীদের পক্ষে আদালতে না দাঁড়ায়। এছাড়াও বক্তাগণ খুব দ্র্রুত সময়ে আসামীদের আটক করায় চাঁদপুরের পুলিশ ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *