চাঁদপুরে স্পিডবোট তলিয়ে যুবক নিখোঁজ

সংবাদদাতা:

চাঁদপুরে যাত্রীবাহী ময়ূর ৭ লঞ্চের নিচে স্পিডবোট তলিয়ে গিয়ে জাহাঙ্গীর(৩৫) নামে এক চালক নিখোঁজ হয়েছে। ২৪ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় মাদ্রাসা ঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর নৌ-থানার ইনচার্জ মোঃ জাহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে নদীতে লাশটি উদ্ধার করার জন্য অভিযান চালায়।

এ রিপোর্ট লেখার সময় রাত পর্যন্ত অভিযান চালিয়ে নিখোঁজ হওয়া স্পিড বোর্ডের চালক জাহাঙ্গীরকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এসময় স্পিডবোটে থাকা জাহাঙ্গীরের ভাতিজা আরিফকে নদী থেকে উদ্ধার করেছে নৌ-পুলিশ।

উদ্ধার হওয়া আরিফের জানায়, করোনা ভাইরাসের কারণে ভোলার লঞ্চ চলাচল বন্ধ করেছে সরকার। ঢাকা থেকে তার নিকটস্থ আত্মীয় লঞ্চ যোগে চাঁদপুরে আসেন। তাদেরকে নেওয়ার উদ্দেশ্যে ভোলা থেকে স্পিডবোট নিয়ে চাঁদপুর লঞ্চ ঘাটে এসে ময়ূর ৭ লঞ্চ এর পিছনে স্পিডবোট বেঁধে রাখা হয়।

কিন্তু ময়ূর ৭ লঞ্চটি হঠাৎ করে কাউকে না বলে ঘাট থেকে চালু দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। যাত্রীবাহী লঞ্চটি পিছনের দিকে আসলেই স্পিডবোট লঞ্চের নিচে তলিয়ে যায়। লঞ্চের নিচে স্পিডবোট সহ তলিয়ে গেলে আহত অবস্থায় স্থানীয়রা নদী থেকে একজনকে উদ্ধার করলেও চালক জাহাঙ্গীর নিখোঁজ রয়েছে।

চাঁদপুর নৌ থানার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, লঞ্চঘাট থেকে ময়ূর ৭ লঞ্চ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পরে পিছনে বাধা অবস্থায় স্পিডবোট নিচে তলিয়ে যায়।

এ সময় একজনকে উদ্ধার করল জাহাঙ্গীর নামে স্পিডবোটের চালক নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। লঞ্চের নিচে তলিয়ে যাওয়া স্পিডবোট উদ্ধার করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *