চাঁদপুরে স্বামীর নির্যাতন সই‌তে না পেরে দু`সন্তানের জননীর আত্মহত্যা

ডেস্ক রি‌পোর্ট:

চাঁদপুর শহরে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে দুই সন্তানের জননী বিষ খেয়ে আত্মহত্যা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শহরতলীর মঠখোলা এলাকার পালকান্দি গাজী বাড়িতে।

জানা যায়, অনলাইন পোর্টা‌লে কর্মরত সাংবা‌দিক মোঃ আরিফুল ইসলাম গাজী তার স্ত্রী কোহিনুর বেগম (৩০) কে যৌতুকের জন্য প্রায় সময় মারধর করতো। ১৮ জানুয়ারি সোমবার সন্ধ্যায় আরিফুল ইসলামের সা‌থে স্ত্রী কোহিনুর বেগমকে পারিবারিক কোন্দলের জের ধরে ঝগড়া বিবাদ হয়। এর এক পর্যায়ে কোহিনুরকে যৌতুকের জন্য চাপ সৃস্টি করে।

কোহিনুরের পরিবার জানায়,যৌতুকের জন্য আরিফুল প্রায় সময় কোহিনুর কে মারধর করতো। ঘটনার দিন ও তাকে সন্ধ্যায় মারধর করে। স্বামী নামধারী আরিফুলের নির্যাতন সহ্য করতে না পেরে কোহিনুর বিষ খেয়ে আত্মহত্যার পথ বেঁচে নেয়। কোহিনুর দু`সন্তানের জননী। সুখের কথা চিন্তা করে কোহিনুর স্বামীকে নিয়ে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযুদ্ধা সড়কস্থ শহীদ মিনাার সংলগ্ন এলাকায় বাসা ভাড়া করে বসবাস করতো।

মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীনের নির্দেশে উপ পরিদর্শক মো.ইসমাইল হোসেন পাল কান্দির গাজী বাড়ি থেকে সোমবার রাত সাড়ে ৮ টায় পাল কান্দি গাজী বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কোহিনুরের মৃত্যুর পর থেকে আরিফুল ইসলাম পলাতক রয়েছে পুলিশ জানিয়েছে।

১৯ জানুয়া‌রি মঙ্গলবার সকাল থেকে চাঁদপুর মডেল থানায় স্বামী আ‌রিফুলের পক্ষীয় লোকজন ময়নাতদন্ত ছাড়া কোহিনুরের লাশ নিতে আনাগুনা করতে দেখা যায়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *