চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেদক দলের আহ্বায়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার,ইখতিয়ার উ‌দ্দিন শিশু,মাসুদ মাঝি,খোকন মিজি,শামছুল আলম সূর্য,সামছুল আরেফিন খান,ইউসুফ আলী,ইয়াকুব বিন ছায়েদ লিটন,মো.অ‌লি আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দল। এই সংগঠনটি এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে গণমানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে। আজকে সংগঠনটির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এদেশের মাটি ও মানুষের নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

তিনি আরো বলেন,চাঁদপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল অতিতের তুলনায় অনেক বেশি শক্তিশালী ও সংঘটিত। এর নেতৃত্বে বর্তমানে যারা এসেছেন তারা সবাই পরিক্ষিত নেতা। দলের দুঃসময়ে তারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। বর্তমানে জনগণের ভোট ছাড়া গঠিত আওয়ামী লীগের শাসন-শোষণ,নিপিড়িন নির্যাতন লাগামহীন হয়ে উঠেছে। তাদের অপকর্মের বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠছে। যে কোন সময় এই সরকারের পতনঘন্টা বেজে উঠবে। সে আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানাচ্ছি।

প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড,উপজেলা থেকে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *