চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

মাসুদ রানা:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর বক্তব্যেকে ধৃষ্টতাপূর্ণ উল্লেখ করে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সম্প্রতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী তারেক জিয়ার বিরুদ্ধে অকথ্য ভাষায় কথা বলায়
বুধবার ২০ জুলাই বিকেল ৪ টায় চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ শহরে বিক্ষোভ মিছিল বের করে । পরে জেলা বিএনপি কার্যালয়ের সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, শিষ্টাচার আওয়ামী লীগের মধ্যে জন্মলগ্ন থেকেই অনুপস্থিত। মান্নাফী যদি তাঁর ধৃষ্টতাপূর্ণ বক্তব্যে প্রত্যাহার না করে, দেশবাসী এবং দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চায় । তাহলে বাংলাদেশে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর এর জবাব রাজপথে দেবে।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি হযরত আলীর ঢালীর সভাপতিত্বে যুগ্ম আহ্ববায়ক মেরাজ আহমেদ চোকদারের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মাসুদ মাঝি, খোকন মিয়াজি, সদস্য ফজলুর রহমান,পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ওসমান খান, আবু সুফিয়ান মিয়াজী, জেলার সদস্য জাকির হোসেন, মেহেদী হাসান, আকাশ সরকার, দেলোয়ার হোসেন, মাসুদ বেপারী, আক্তার হোসেন, আব্দুল হালিম প্রমুখ।

শেয়ার করুন: