চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চাঁদপুর সদর উপজেলার বাগড়াবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৯ জুলাই) রাতে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কে এ ঘটনা ঘটে।

নিহত তিনজনের বাড়ি ফরিদগঞ্জ পৌর এলাকায়। তারা হলেন- কাছিয়াড়া পাটওয়ারী বাড়ীর করিম পাটওয়ারীর পুত্র মাসুদ পাটওয়ারী (৫০), একই বাড়ীর কাদির পাটওয়ারীর পুত্র লিটন হাজারী ও একই গ্রামের রিপন গাজী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার রাতে ফরিদগঞ্জ থেকে মোটর চালিত রিকশায় চড়ে তিনজন চাঁদপুরের দিকে আসছিলেন। বিপরীত দিক থেকে সিলিন্ডার গ্যাস বোঝাই একটি ট্রাক ওই রিকশাকে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। রিকশাচালক খোরশেদ হাসপাতালে চিকিৎসাধীন।

উদ্ধারকারী স্থানীয় বাসিন্দা সোহেল ও জুনায়েদ বলেন, ইঞ্জিনচালিত অটোরিকশা যাত্রীসহ চৌরাস্তা এলাকার দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে আসা ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার ৩ জন গুরুতর আহত হন। তাৎক্ষণিক আশপাশের লোকজনের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

দুর্ঘটনায় নিহত মাসুদ পাটায়ারীর বড়ভাই আবুল পাটায়ারী জানান, তার ভাই করাত কলের শ্রমিক। রিপন গাজীর চাচা জাকির হােসন জানান, তার ভাইপাে ব্যাটারি মেরামত ও চার্জের ব্যবসা করেন। লিটন হাজারির বড়ভাই মােবারক হােসন জানান, তার ভাই লিটন যুবলীগর সঙ্গে জড়িত থাকলেও এখন কিছুই করেন না।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহম্মেদ কাজল বলেন, রাতে দুই ব্যক্তি আহত অবস্থায় ৩ জনকে হাসপাতালে নিয়ে আসেন। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অপর দুজন জরুরি বিভাগে চিকিৎসা দেওয়ার সময় মারা যান। ময়না তদন্তসহ আইনগত প্রক্রিয়ার জন্য বিষয়টি চাঁদপুর মডেল থানাকে অবহিত করা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, বাগড়াবাজারে সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের লাশ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় ট্রাকটি ও এর চালককে আটক করা হয়েছে।

শেয়ার করুন: