চাঁদপুরে হাজী কাউছ মিয়ার চাল বিতরণ শুরু

পবিত্র মাহে রমজান ও করোনা মহামারির চলমান দুঃসময়ে আবারো গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন দেশের সেরা করদাতা, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক হাজী মোঃ কাউছ মিয়া। গত বছরের ন্যায় এবারও মহামারি করোনা ভাইরাসের এই দুর্যোগে হাজী মোঃ কাউছ মিয়া তার পক্ষ থেকে চাঁদপুরের বিভিন্ন এলাকায় যাকাতের চাউল বিতরণ শুরু করেছেন।

২৭ এপ্রিল বুধবার এ কার্যক্রমের প্রথম দফায় চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকা থেকে শুরু করে আনন্দ বাজার, দাসাদী ও সফরমালি এলাকার নদী তীরবর্তী ২ হাজার পরিবারের মাঝে চাউলের বস্তা বিতরণ করা হয়। কাউছ মিয়ার ছবি সম্বলিত টোকেনের মাধ্যমে এই খাদ্য সহয়তা দেয়া হচ্ছে।

হাজী মোঃ কাউছ মিয়ার প্রতিনিধি দেলোয়ার হোসেন দর্জীর সার্বিক তত্ত্বাবধায়নে এবং জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে প্রতিটি এলাকায় সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে যাকাতের এই চাউল বিতরণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. মো. হেলাল হোসাইন, প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, এলাকার মুরব্বী রাজ্জাক মোল্লা, চাঁদপুর পৌর আওয়ামী লীগ নেতা মন্টু দেওয়ান, মৎস্যজীবী নেতা তছলিম হোসেন বেপারীসহ চাঁদপুর মডেল থানার পুলিশ সদস্যরা।

হাজী মোহাম্মদ কাউছ মিয়ার প্রতিনিধি দেলোয়ার হোসেন দর্জী জানান, রমজানের বাকী দিনগুলোতে এভাবেই শহরের অন্যান্য এলাকা এবং চরাঞ্চলের গরীবদের মাঝে হাজী মো. কাউছ মিয়ার যাকাতের চাল বিতরণ অব্যাহত থাকবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *