চাঁদপুরে হেফাজত ও বিএনপির ২শ’৫৯ জনের বিরুদ্ধে মামলা

চাঁদপুরে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে পুলিশের সরকারি কর্তব্য পালনে বাঁধা প্রদান ও আক্রমন করে গুরুতর এবং সাধারণ জখম করার অপরাধে বিএনপি ও হেফাজতের উল্লেখিত ৯ এবং অজ্ঞাত ২শ’৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। গত ২৯ মার্চ সোমবার এ এস আই সোহাগ ভূইয়া চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৬৭।

মামলার এজহারে উল্লেখ করা হয়,২৮ মার্চ রোববার বিকাল ৫টায় চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডের পৌর মার্কেটের সামনে নতুন বাজার পুলিশ ফাড়িঁর এ এস আই সোহাগের নেতৃত্বে হেফাজতে ইসলাম কর্তৃক ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে আগমন প্রতিরোধের লক্ষে সারাদেশ ব্যাপী আহুত হরতাল ডিউটি করা কালীন এজেহার নামীয় ১ থেকে ৯ আসামিসহ অজ্ঞাতনামা ২শ’ থেকে ২শ’ ৫০ জন বিএনপি ও হেফাজত ইসলামের নেতাকর্মীরা হাতে লাঠিসোঠা ইটপাটকেল নিয়ে নতুন বাজার হতে মিছিল বাহির করে ঘটনাস্থলে আসা মাত্রই পুলিশের উপস্থিতি দেখে অতর্কিত আক্রমন করে।

এসময় কন্সটেবল মিকাইল হোসেন ইট পাটকেলের আঘাতে গুরুতর আহত হয়। পরে মিকাইল হোসেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।

এসময় শাকিল হোসেন নামের এক ছাত্র নেতাকে আটক করে পুলিশ। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন হলে আসামিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *