চাঁদপুরে ১১ লক্ষ টাকা ছিনতাই ঘটনায় আটক-২

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে শাহ সিমেন্টের এজেন্ট ফারুক আহমেদ মির্দার ১১ লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাই হওয়ার ঘটনায় সরকারি ম্যানেজারসহ দুজনকে আটক করা হয়েছে। ছিনতাই হওয়া ৮৩ হাজার টাকাসহ একটি সাদা রং এর মাইক্রোবাস উদ্ধার করেছে পুলিশ।

চাঁদপুর মডেল থানার এসআই বিপ্লব সঙ্গীয় ফোর্স নিয়ে নারায়ণগঞ্জ ফতুল্লা চানমারি মাইক্রো স্ট্যান্ড এলাকায় আলামিন নগর থেকে আসামি রিপন হাওলাদারকে ছিনতাই হওয়া টাকাসহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকেলে চাঁদপুর মডেল থানার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ওসি নাসিম উদ্দিন তথ্য জানিয়েছেন।

গত ১০ অক্টোবর বিকেলে ফারুক মির্দার সহকারি ম্যানেজার শাহাজালাল রিপন বাস স্ট্যান্ড সোশ্যাল ইসলামী ব্যাংক থেকে ১১ লক্ষ ৩০ হাজার টাকা উঠায়। পরে চাঁদপুর শহরের সরকারি কলেজ সংলগ্ন এলাকায় থেকে টাকা ছিনতাই হওয়ার নাটক সাজিয়ে আত্মসাৎ করার চেষ্টা করে। এই ঘটনায় পুলিশ সহকারী ম্যানেজার শাহাজালালকে আটক করে।

পরে তার তথ্যমতে তার সহযোগী আসামি রিপন হাওলাদারকে নারায়ণগঞ্জ থেকে লুণ্ঠিত হওয়া তার ভাগের ৮৩ হাজার টাকা সহ মাইক্রোবাস উদ্ধার করে পুলিশ।

আটক রিপন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানার উত্তর মুরাদিয়া গ্রামের আজাহার হাওলাদারের ছেলে।

আটক রিপন হাওলাদার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে দোষ স্বীকার করেছেন ও তার সাথে যারা জড়িত রয়েছেন তাদের নাম পুলিশকে জানিয়েছেন।

চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন জানায়, ব্যবসায়ী ফারুক মির্দার টাকা ছিনতাই হওয়ার ঘটনায় ৮৪ হাজার টাকা সহ একটি মাইক্রোবাস উদ্ধার করেছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। এই ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *