চাঁদপুরে ২’শ বখাটে-ইভটিজারদের বড় ও রঙিন চুল কর্তন করল পুলিশ

চাঁদপুর শহরের পুরানবাজারে অভিভাবক, স্কুল কলেজ পড়ুয়া ছাত্রী ও এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে বখাটে-ইভটিজারদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছেন পুরানবাজার পুলিশ ফাঁড়ি। গত ৭ দিন যাবত সতর্কতামূলক হিসেবে বখাটে ইভটেজারদের বড় ও রঙিন চুল কর্তন করছে পুলিশ।

এ পর্যন্ত প্রায় ২ শতাধিক বখাটেদের বড় ও রঙিন চুল কর্তন করা হয়। এসময় বখাটেদের অভিভাবকদের সন্তানের ওপর নজর রাখতে ফাঁড়িতে ডেকে এনে সর্তক করে দেন পুলিশ। পুরানবাজার পুলিশ ফাঁড়ির অর্থায়নে পুরানবাজারের বিভিন্ন সেলুনে বড় চুল ছোট ও রঙিন চুল কালো করা হচ্ছে।

এ ব্যপারে পুরানবাজারের এক অভিভাবক চাঁদপুর টাইমসকে জানান, আমার ছেলে আমার কথা শুনে না। সে চুল কালার করেছে। চুলের জন্য তার চেহারা দেখা যায় না। তাকে চুল কাটতে বলে সে গালমন্দ করে। তাই ফাঁড়িতে মৌখিক অভিযোগ করেছি।

এ ব্যাপারে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম চাঁদপুর টাইমসকে জানান, বখাটে, ইভটেজারদের বিরুদ্ধে পুরানবাজার পুলিশ ফাঁড়ির অভিযান অব্যাহত রয়েছে। কিছু কিছু উঠতি বয়সি কিশোররা রোমিও সাজতে বড় বড় চুল রেখে রঙিন কালার করে বাজে আড্ডা দেওয়া, ইভটিজিং করা সহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পরছে।

এসব বখাটেদের ব্যপারে অভিভাবক, স্কুল কলেজ পড়ুয়া ছাত্রী ও এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে নিজেদের অর্থায়নে প্রায় ২ শতাধিক জনের চুল ছোট করে দেয়া হয়েছে। এটা সর্তকতামূলক ভাবে করা হয়েছে। সন্ধ্যার পর কোন শিক্ষার্থী ও উঠতি বয়সি কিশোর রাস্তায় পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *