চাঁদপুরে ৩৫টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে চেক বিতরণ

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন চাঁদপুরে ৩৫টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতিকে বিভিন্ন শ্রেণীতে ভাগ করে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেছে চাঁদপুর জেলা মহিলা বিষয়ক কার্যালয়।

বৃহস্পতিবার এক অনুষ্ঠানে এ অনুদানের চেক প্রদান উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

অনুষ্ঠানে ভার্চুয়ালি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চেমন আরা তৈয়ব। আর এই মূল অনুষ্ঠানটিতে ঢাকাতে সভাপতিত্ব করেছেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রাম চন্দ্র দাস।

এদিন দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে চাঁদপুরের স্বেচ্ছাসেবী মহিলা সমিতির নেতৃবৃন্দের মাঝে প্রধান অতিথি হিসেবে চেক তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রাশেদা আক্তার।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত, জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ পরিচালক (অতিরিক্ত) আমেনা বেগম, হাইমচর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাফিয়া ইকবাল প্রমূখ।

এ ব্যপারে জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ পরিচালক (অতিরিক্ত) আমেনা বেগম জানান, আমরা ‘সোনালী সুদিন মহিলা কল্যাণ সংস্থা’ এবং ‘নবারুন মহিলা উন্নয়ন সংস্থা’কে পৃথকভাবে বিশেষ অনুদানে ৫০ হাজার করে মোট ১ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছি। এদিনে চাঁদপুর সদরে ৯টি, ফরিদগঞ্জে ৫টি, হাজীগঞ্জে ১টি,শাহরাস্তির ৩টি, কচুয়ার ১০টি, মতলব উত্তরের ২টি, মতলব দক্ষিণের ৩টি এবং হাইমচরের ২টি সমিতিসহ মোট ৩৫টি সমিতিকে সর্বমোট ১১ লক্ষ ৪৫ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *