চাঁদপুর এভারগ্রীন ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চাঁদপুর এভারগ্রীন ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠান ও ক্লাবের ফ্যামেলী ডে সম্পন্ন হয়েছে। শুক্রবার (৪ মার্চ) রাতে চাঁদপুর আউটার স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড এর সচিব মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, আমি অত্যন্ত সৌভাগ্য এই অনুষ্ঠানে আসতে পারি। আমি সত্যিই এই ক্লাবকে খুব বেশি ভালোবাসি, আর তাইতো দাওয়াত পেয়েই চলে এসেছি সুদুর ঢাকা থেকে।

সচিব আরো বলেন, এই ক্লাবটাকে আমি খুব বেশি মিস করি। সার্বক্ষণিক ভাবে এই ক্লাবের আমি খোঁজখবর নিয়ে থাকি। দূরে গিয়েও এইক্লাবের সাথে আমি সম্পৃক্ত আছি। চলে যাওয়া মানেই প্রস্থান নয়। আমার সাথে আন্তরিকতা সম্পর্ক এই ক্লাবের সাথে থাকবে।

এভারগ্রীন ক্লাবের সভাপতি ডা. জালাল উদ্দিন রুমি’র সভাপতিত্বে ও ক্লাবের মিডিয়া ও প্রচার সম্পাদক গিয়াস কবির এবং ক্রীড়া সম্পাদক লক্ষন এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব মো. আবুল কালাম ভূইয়া, প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম, পৌরসভার নগর পরিকল্পনাবিদ প্রকৌশলী মো. সাজ্জাত ইসলাম, চাঁদপুরের বিকাশ ও গ্রামীন ফোনের এজেন্ট মো. আলমগীর আলম জুয়েল, আলম ব্রাদার্স এর স্বত্ত্বাধিকারী মো. আলমগীর মিয়াজী আলম প্রমূখ।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, টেকনিক্যাল গভর্নমেন্ট স্কুলের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম
অসুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মো. সুলতান মাহমুদ।

উল্লেখ্য, টুর্নামেন্ট শুরু হয়েছে গত ২২ ফেব্রুয়ারি। টুর্নামেন্টটি এভারগ্রীন লীগ ও চ্যাম্পিয়ন লীগে ভাগ করা হয়েছিলো। গত ৩ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে এভারগ্রীন লীগে চ্যাম্পিয়ন হয় আবুল কালাম ও মো. আলমগীর আলম জুয়েল জুটি এবং চ্যাম্পিয়ন লীগের চ্যাম্পিয়ন হয় মেজবাহ উদ্দিন ঝুটন ও গিয়াস কবির জুটি। রানার্স আপ হয় যথাক্রমে ডা. জালাল উদ্দিন রূমি ও সুলতান মাহমুদ জুটি এবং লক্ষন ও ফারুক জুটি।

এভারগ্রীন লীগের তৃতীয় স্থান অধিকারী হন মো. মাসুদুর রহমান ও মুন্সী আব্দুল খালেক জুটি। চ্যাম্পিয়ন লীগের তৃতীয় স্থান অধিকারী মো. মাইনুল ইসলাম ও প্রফেসর শাহাদাত জুটি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.