চাঁদপুর কর্মহীন বিভিন্ন পেশার ২৩৫ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার

চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনাকালীন সময়ে দুস্থ ও অসহায় আবাসিক হোটেল কর্মচারী ৮০জন, পত্রিকার হকার ৮৭ জন, অন্যান্য দুস্থ ১৬জনসহ ১৮৩জন পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার। উপহার হিসেবে নগদ ৫০০ টাকা এবং ৫ কেজি করে চাল দেয়া হয়।

এছাড়াও রোববার (১৮ জুলাই) বিকেলে জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবক টিমের বাইকারী বাহিনী ৫২ দুস্থ পরিবারকে তাদের বাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছেন।

দুপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, চাঁদপুর করোনাকালীন সময়ে যারা কর্মহীন কিংবা কষ্টে আছেন, তারা আমাদের এই সহযোগিতার মাধ্যমে কিছুটা হলেও ভাল থাকেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা তাদের পাশে আছি। ঈদের পরেও আামাদের এই উপহার অব্যাহত থাকবে।

ডিসি বলেন,এছাড়াও ৩৩৩ নম্বরে যারা আমাদের কল করবেন,তাদেরকেও আমরা এই সহায়তার আওতায় নিয়ে আসবো। আমি চাই এই চাঁদপুর জেলায় একটি মানুষও যেন অনাহারে না থাকে। সবাই যেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নিয়ে কষ্টের মাঝে একটু হলেও যেন ভাল থাকে। আমরা সবাই সবার পাশে থাকব। বিত্তবানদেরও করোনকালীন সময়ে অসহায়দের পাশে এসে দাঁড়ানোর আহবান জানান।

স্বেচ্ছাসেবক টিমের দল প্রদান ওমর ফারুকের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন অতিরক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন,চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী,চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি ও জেলা আবাসিক হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক সাহেদুল হক মোর্শেদ, হকার সমিতি সভাপতি আবু হানিফ।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন,কাজী মো.মিশকাতুল ইসলাম, এআরএম জাহিদ হাসান।

শেয়ার করুন: