চাঁদপুর কর আইনজীবী সমিতির সংবর্ধনা

স্টাফ রিপোটার ॥

কর অঞ্চল কুমিল্লার পরিদর্শী যুগ্ম কর কমিশনার রেঞ্জ-৪ (চাঁদপুর) মোহাম্মদ শাহাদাত হোসেন এর বদলী জনিত বিদায়ী এবং সমিতির প্রবীন আইনজীবীদেরকে সংবর্ধনা দিয়েছে চাঁদপুর কর আইনজীবী সমিতি।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডে সমিতির কার্যালয়ে সংবর্ধনা-২০২২ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর কর আইনজীবী সমিতির সভাপতি আব্দুল্লা আল ফারুক।

সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কর অঞ্চল কুমিল্লার পরিদর্শী যুগ্ম কর কমিশনার রেঞ্জ-৪ (চাঁদপুর) মোহাম্মদ শাহাদাত হোসেন। তিনি এই কার্যালয়ে দায়িত্ব পালনকালে আইনজীবী ও কর্মকর্তাদের চমৎকার সমন্বয় ও সহযোগিতার প্রশংসা করেন। সরকারের এই গুরুত্বপূর্ণ বিভাগকে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান। আগামীতে তাঁর পরিবর্তে যিনি এই পদে যোগদান করবেন তাঁকেও সহযোগিতা করার জন্য সকল আইনজীবীদের প্রতি আহবান জানান। সংবর্ধনার মাধ্যমে তাকে সম্মানিত করায় তিনি সমিতির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবর্ধিত প্রবনী আইনজীবীরা হলেন- মো. হাবিবুর রহমান, শাহ মো. আবদুস কুদ্দুস, প্রদীপ কুমার গুহ, শেখ মো. জহিরুল ইসলাম ও সভাপতি আবদুল্লা আল ফারুক। আইনজীবীদের মধ্যে শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন-সমিতির সাধারণ সম্পাদক আমির উদ্দিন ভূঁইয়া, বাবু অর্জন কে পাল, কাজী খায়রুল হাসান (জুমন), মো. রফিকুল হাসান (রুমন)।

এছাড়াও সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়, সার্কেল-১৮ এর সহকারী কর কমিশনার মির্জা আরসালান মুহিত, সার্কেল-১৯ ও সার্কেল-২১ এর সহকারী কর কমিশনার মো. আলাউদ্দিনকে। পরিদর্শকদের মধ্যে সংবর্ধনা সম্মাননা স্মারক প্রদান করা হয়: সার্কেল-১৮ এর পরিদর্শক মো. কামরুজ্জামান, সার্কেল-১৯ এর মো. মনিরুল ইসলাম ও সার্কেল-২১ এর মো. দিদারুল ইসলাম।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সার্কেল-১৮ এর সহকারী কর কমিশনার মির্জা আরসালান মুহিত, সার্কেল-১৯ ও সার্কেল-২১ এর সহকারী কর কমিশনার মো. আলাউদ্দিন, প্রবীন আইনজীবী হাবিবুর রহমান, শাহ মো. আবদুস কুদ্দুস, বাবু প্রদীপ কুমার গুহ, শেখ মো.জহিরুল ইসলাম, কাজী খায়রুল ইসলাম (জুমন), কাজী মো. রকিবুল হাসান (রুমন),পরিদর্শক মো. কামরুজ্জামান,মো.দিদারুল ইসলাম ও মো. মনিরুল ইসলাম।

আয়োজন সফল করায় সভাপতি আবদুল্লা আল ফারুক সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিসহ অংশগ্রহনকারী সকল আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন আইটিপি মো. সাইফুল ইসলাম।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.