চাঁদপুর জেলায় ২০৩ পূজামন্ডপের চাল বরাদ্দ

চাঁদপুর জেলায় চলতি শারদীয় দূর্গোৎসবে ত্রান মন্ত্রনালয় কর্ত্তৃক পূজামন্ডপগুলোতে মোট ১০১ দশমিক ৫শ’ মেট্রিকটন চাল বিতরণ করা হবে।

ত্রান মন্ত্রনালয়ের স্মারক নম্বর ৫১.০১.০০০০.০১৫.২০.০৫১.১৯/৬০০তারিখ ০৭-০৯-২০২০ মোতাবেক আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে জি আর খাদ্যশষ্য (চাল) বরাদ্দ প্রদান করা হয়। এবার জেলার ২০৩টি পূজামন্ডপের ১শ’১ দশমিক ৫০০ মেট্রিক টন বরাদ্দকৃত চাল ।

উপজেলা এবং মন্ডপ ভিত্তিক জি আর চাল বিতরণের পরিমান হলো চাঁদপুর সদর উপজেলার ৩২টি পূজা মন্ডপে ১৬ মেট্রিক টন, ফরিদগঞ্জ উপজেলায় ২০টি পূজা মন্ডপে ১০ মেট্রিক টন, হাইমচর উপজেলায় ৬ টি মন্ডপে ৩ মেট্রিক চন, হাজীগঞ্জ উপজেলায় ২৭টি মন্ডপে ১৩ দশমিক ৫০০ মেট্রিক টন, কচুয়া উপজেলায় ৪১টি মন্ডপে ২০ দশমিক ৫০০ মেট্রিক টন, মতলব উত্তর উপজেলায় ২৯টি মন্ডপে ১৪ দশমিক ৫০০ মেট্রিক টন, মতলব দক্ষিণ উপজেলায় ৩৩ টি মন্ডপে ১৬ দশমিক ৫০০ মেট্রিকটন ও শাহরাস্তি উপজেলায় ১৫ টি মন্ডপে ৭ দশমিক ৫০০ মেট্রিক টন বরাদ্দ করা হয়েছে।

জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা কেবিএম জাকির জানান,এসব বরাদ্দকৃত চাল প্রতি পূজামন্ডপে ৫০০ কেজি করে দেয়া হবে। স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসারের করে হস্তান্ত করা হবে। তারা পূজামন্ডপগুলোতে বিতরণ করবেন।

Loading

শেয়ার করুন: