চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি আহসান হাবিব, সম্পাদক মামুন

আনোয়ারুল হক :

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫৫ ভোটে পেয়ে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থী অ্যাডভোকেট মো. আহসান হাবীব সভাপতি ও ১৮০ ভোট পেয়ে অ্যাডভোকেট মো. আবদুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিএনপি সমর্থিত সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মোহাম্মদ বাবর বেপারী পেয়েছেন ১২১ ভোট এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. আবদুল্লাহীল বাকী পেয়েছেন ১০০ ভোট।

রোববার (২৪ জানুয়ারি) দুপুর ১২টা থেকে বিকার ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি ভবনের দ্বিতীয় তলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ২৯৪ জন ভোটারের মধ্যে ২৯৩জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ১৫টি পদে বিএনপি ও আওয়ামী লীগ প্যানেলের ২৯জন প্রার্থী অংশ গ্রহন করেন। ১৫ পদের মধ্যে সভাপতি ও সম্পাদকসহ ১০ পদে আওয়ামী লীগ ও ৫ পদে বিএনপি সমর্থিত প্রার্থী জয় লাভ করেন।

রাত ১১টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. ইব্রাহীম খলিল।

অন্যান্য বিজয়ী প্রার্থীরা হলেন, সহ-সভাপতি মো. সহিদ উল্যাহ কায়ছার, জুনিয়র সহ-সভাপতি এম.এ. হালিম পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলম খান মঞ্জু, সম্পাদক ফরমস্ মো. রেজাউল করিম, সম্পাদক লাইব্রেরী জেসমিন আকতার, সম্পাদক সমাজ কল্যাণ ও সেমিনার মো. মোজাহিদুল ইসলাম সাদ্দাম, জেনারেল অডিটর মো. নুরুল আমিন খান, রানিং অডিটর মো. আজিজুল হক হিমেল, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি মো. আল আমিন হোসেন উজ্জ্বল, সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি রেজাউর রহমান শাওন, সদস্য রেজিস্টারিং অথরিটি মো. শাখাওয়াত হোসেন শেখ, মো. সাফায়েত হোসেন ও শাহাদাত সরকার শাওন।

নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট এমরান হোসেন। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মাইনুল আহসান ও অ্যাডভোকেট তৌহিদুল ইসলাম তরুন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *