চাঁদপুর জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন,মা ইলিশ রক্ষা ও মাদক এটা জাতীয় ইস্যু। এ দুটোর জন্যই সবাই যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনী কাজ করবে অন্যরা করবে না এটা হবে না। যেহেতু মাদক নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জিরো টলারেন্স চেয়েছেন। সুতরাং আমরা সেটাই করতে চাই। কেউ মাদক নিয়ে কাজ করবে,আবার কেউ মাদকের পক্ষে সায় দিয়ে মানববন্ধন করবে। সেটা বরদাশ্ত করা হবে না। সামনের প্রজন্মকে আমরা কি উপহার দেব। আজকে যেভাবে মাদকে সয়লাব বেড়ে গেছে। ভারতের নায়ক শাহরুখ খানের ছেলে মাদকাসক্ত হয়ে গেছে। এভাবে আমাদের দেশেও তরুণ-তরুণীরা মাদকে আসক্ত হয় মেধাশূন্য হয়ে পড়ছে। ভয়ানক অবস্থা থেকে রেহাই পেতে সবারই আন্তরিক হতে হবে।

তিনি আরো বলেন, ইলিশ জাতীয় সম্পদ। এ সম্পদ রক্ষায় আমাদের সবারই কাজ করতে হবে । ৭০ কিলোমিটার নদী। ষাটনল থেকে চর ভৈরবী পর্যন্ত নদীতে সারাদিন ইউএনও থাকলে মানুষের অন্যান্য সেবা কে দিবে। প্রশাসনের সঙ্গে জনপ্রতিনিধিরাও একাজে সচেষ্ট থাকতে হবে । বিশেষ করে যারা নদী এলাকার পাশে, সে সকল জনপ্রতিনিধি এ বিষয়ে আন্তরিক হবার আহ্বান জানান।

রোববার (১০ অক্টোবর )সকাল ১১ টায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

সভায় অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ারের সঞ্চলনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়,চাঁদপুর থেকে পদোন্নতি জনিত বিধায়ী জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল, জেলা নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বেলায়েত হোসেন, স্বাধীনতা পদক প্রাপ্ত বিশিষ্ট চিকিৎসক ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী,ফরিদগঞ্জ পৌর সভার মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাইনুদ্দিন,জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কে এম দিদারুল আলম প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন,হাজীগঞ্জ পৌরসভার মেয়র আসম মাহাবুবুল আলম লিপু, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা মোমেনা খাতুন,ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি, সদর উপজেলা শাহনাজ, জেলা সমাজ সেবা কর্মকর্তা রজত শুভ্র সরকার,ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ খলিলুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

Loading

শেয়ার করুন: