চাঁদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভা ১১ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এএসএম মোসা’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার, নৌ পুলিশ, চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন,প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলনসহ কমিটির সদস্যবৃন্দ ।

সভার শুরুতে শুরুতেই ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২২ উদযাপন নিয়ে আলোচনা হয়। এরপরই জেলার গত নভেম্বর মাসের চুরি ডাকাতি, দস্যুতা, খুন, নারী নির্যাতন,মাদক মামলাসহ অন্যান্য মমালার সকল তথ্য তুলে ধরা হয়। পাশাপাশি এসব সমস্যা যেন দ্রুত সমাধান করা যায় সেজন্য জরুরি প্রদক্ষেপ গ্রহণ করার জন্য দিক নির্দেশনা আলোচনা করা হয়।

এছাড়া চলমান এইচএসএসসি ও সমমান পরীক্ষা সুষ্ঠু ও সুন্দর পরিবেশে এবং কয়েকটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়া নিয়ে এবং জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাস, জঙ্গিবাদ-মাদক, চোরাচালান প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন জেলা প্রশাসক ।

শেয়ার করুন: