চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আজ

নিজস্ব প্রতিবেদক ॥

প্রথমবারের মতো নির্বাচন হতে যাচ্ছে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার। আনন্দঘন পরিবেশে আজ ১৬ মে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা স্টেডিয়ামে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ৫৭ জন ।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন রিটার্নিং অফিসার জেলা সমাজসেবা কর্মকর্তা রজত শুভ্র সরকার দায়িত্ব পালন করছেন।

২৭ টি পদের বিপরীতে নির্বাচনে অংশ নিয়েছেন ২৯ জন প্রার্থী। এর মধ্যে সাধারণ সম্পাদক পদে ২ জন এবং ১৪ টি সাধারণ সদস্য পদের বিপরীতে ১৫ জন প্রার্থী নির্বাচন করবেন।
নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা হলেন সাধারণ সম্পাদক পদে গোলাম মোস্তফা বাবু ও শফিউল আজম রাজন।

গোলাম মোস্তফা বাব এর আগেও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনেও তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে বর্তমান সাধারণ সম্পাদকের সাথে ভোটের লড়াইয়ে টাই করেছিলেন। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অপর প্রার্থী হচ্ছেন সাবেক সংসদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মরহুম এম সফিউল্লাহের পুত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা সফিউল আলম রাজন।

বিনা প্রতিদদ্ধিতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে আলহাজ্ব আবু নঈম দুলাল পাটোয়ারী, জাওয়াদুর রহিম (জে আর ওয়াদুদ টিপু), জাহিদুল ইসলাম রোমান ও নাসির উদ্দিন আহমেদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, যুগ্ম-সম্পাদক পদে আবুল কাশেম আখন্দ ও সালাউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ পদে আবু নাছের পাটওয়ারী, সংরক্ষিত মহিলা সদস্য পদে মাসুদা নূর খান ও শিপ্রা দাস, উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি পদে তপন চন্দ্র ও মোঃ নুরনবী নোমান।

নির্বাচনে প্রতিদন্ধিতা করেন সাধারণ সদস্য পদের প্রার্থী, জিল্লুর রহমান জুয়েল, মোহাম্মদ আলী জিন্নাহ,ওমর পাটোয়ারী, আবু পাটোয়ারী,তমাল ঘোষ, ফেরদৌস মোরশেদ জুয়েল, মনোয়ার চৌধুরী, মিজানুর রহমান খান, আ: মোতালেব শেখ, মোশাররফ হোসেন পাটোয়ারী, শরীফ মো: আশরাফুল হক, শাহির পাটোয়ারী, সুভাষ চন্দ্র রায়, সেলিম আকবর ও হেলাল হোসেন।

শেয়ার করুন: