চাঁদপুর জেলা ছাত্রলীগ ও কিউআরসির যৌথ উদ্যোগে পৌরসভার ১২নং ওয়ার্ডে মশক নিধন ঔষধ ছিটানো সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল প্রতিষ্ঠিত কিউআরসি ও চাঁদপুর জেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডে মশক নিধন ঔষধ ছিটানোর কাজ সম্পন্ন হয়।

১৪ জুন রোববার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত নাজিরপাড়া, মিশন রোড, বিপনীবাগ, হাজী মহসিন রোড, ছৈয়াল বাড়ী রোড, বঙ্গবন্ধু সড়ক, স্টেডিয়াম রোডসহসহ বিভিন্ন এলাকায় মশক নিধন ঔষধ ছিটানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও কিউআরসি নির্বাহী পরিচালক মোঃ মেহেদী হাসান, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ফজলুল হক, পাঠ ও শিক্ষা বিষয়ক সম্পাদক নাজমুল খান, ১০নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আশেকে রাসুল জাওয়াদ, ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক রনি, কিউআরসি সদস্য মোঃ মাসুদ হোসেন, দীপু দাস, ওমর ফারুক খান, তানজির, শামিম, শেখ মোহাম্মদ।

চাঁদপুর শহরের গত কয়েক মাস ধরেই মশার প্রকোপ বৃদ্ধি পায়। মশার প্রকোপ বৃদ্ধি ঠেকাতে এগিয়ে আসলো চাঁদপুর জেলা ছাত্রলীগ ও কিউআরসি।

উল্লেখ্য, করোনা মহামারি রোধে শুরু থেকেই কাজ করছে কিউআরসি। গত ২৫ মার্চ থেকেই সংগঠনটি সার্বক্ষণিক সক্রিয় থেকে চাঁদপুর জেলার মানুষের পাশে দাঁড়িয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *