চাঁদপুর জেলা জজের খাস কামরায় চুরির ঘটনায় অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর জেলা ও দায়রা জজের খাস কামরার গুরুত্বপূর্ণ মালামাল চুরি ও তছনছের ঘটনায় জড়িত মূল অভিযুক্ত পুলিশের কব্জায় এসেছে। রবিবার (৮ মে) দিনগত রাতে শহরের ষোলঘর এলাকা থেকে সদর মডেল থানা পুলিশ মো. সৌরভ নামে এই যুবককে আটক করে।

সোমবার (৯ মে) সকালে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় জানান, ঘটনাস্থলের আশপাশের সিসিক্যামেরার ফুটেজ দেখে মূল অভিযুক্তকে সনাক্ত করা হয়। পরে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদকে নিয়ে শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। সবশেষ শহরের ষোলঘর এলাকায় মধ্যরাতে ঘুরাফেরার সময় মো. সৌরভকে আটক করা হয়। মজার বিষয় হচ্ছে, যে পোশাক পড়ে এ যুবক জজের খাস কামরার দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করেছিল, ঠিক ওই পোশাক পরেই সে ঘুরাফেরা করছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে মো. সৌরভ স্বীকার করেছে মূলত নেশার টাকা যোগার করতে সে ওখানে ঢুকে চুরির চেষ্টা করে। তবে শেষ পর্যন্ত টাকা না পেয়ে খাস কামরার গুরুত্বপূর্ণ মালামালগুলো তছনছ করে এবং কিছু অংশ পাশের ডোবায় ফেলে দেয়।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, চুরি না কি অন্য ঘটনা তা জানার জন্য আটক যুবককে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। চাঁদপুর সদর উপজেলার মৈশাদী গ্রামের মো. রফিকের ছেলে মো. সৌরভ পেশায় ভাঙারি মালামাল সংগ্রহের কাজ করে। তার বিরুদ্ধে এর আগে ৮টি চুরির মামলা রয়েছে।

অন্যদিকে, আটক যুবকের বিরুদ্ধে জেলা জজকোর্টের নাজির সানাউল্লাহ তালুকদার বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা করেছেন। আজই তাকে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন: