চাঁদপুর জেলা জাতীয় পাটির নতুন সভাপতি এমরান লতিফ সম্পাদক

চাঁদপুর প্রতিনিধি :

সন্মেলনের প্রায় দেড় মাস পর চাঁদপুর জেলা জাতীয় পাটির তিন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।

জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া কে সভাপতি, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডঃ আঃ লতিফ শেখ কে সাধারণ সম্পাদক ও জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর কে সিনিয়র সহ সভাপতি হিসেবে অনুমোদিত কমিটি ঘোষণা করা হয়েছে।

জানাযায়,২১ জুলাই বৃহস্পতিবার রাতে জাতীয় পাটি কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম বিভাগীয় পাটির দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ ও চাঁদপুর জেলা জাতীয় পাটির নেতৃবৃন্দের জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক বিষয়ে এক রুদ্ধকার বৈঠক ঢাকার কাকরাইলস্হ জাতীয় পাটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে দীর্ঘ আলোচনার পর বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ আঃ লতিফ শেখ ও সিনিয়র সহ সভাপতি হিসেবে প্রকৌশলী শওকত আখন্দ আলমগীরের নাম ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় দপ্তর থেকে জানা আগামী ২/ ১ দিনের মধ্যে পুনাঙ কমিটি ঘোষণা করা হবে।

উল্লেখ্য গত ১১ জুন চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্হ হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পাটির সন্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সন্মলনে সভাপতি পদে এমরান মিয়া একক প্রার্থী থাকায় তাঁকে সভাপতি ঘোষণা করা হলেও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় সাধারণ সম্পাদক পদে কাউকে ঘোষণা করা হয়নি।

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার প্রতিফলন ঘটলো বলে জানান জেলা জাতীয় পাটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন: