চাঁদপুর জেলা জাতীয় পাটি নেতা কামাল পাটোয়ারীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা জাতীয় পাটির সহ সভাপতি ও চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি কামাল উদ্দিন পাটোয়ারী ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ….. রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত অসুস্হতায় ভুগছিলেন। বেশকদিন আগে শারিরীক অসুস্থতার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকাস্থ বক্ষব্যাধী হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

উক্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১০ নভেম্বর বৃহস্পতিবার বিকেল সোয়া ৩ টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৭৫ বছর। তিনি ২ ছেলে ও ২ মেয়ের জনক ছিলেন।

তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ শুক্রবার বাদ জুমা মরহুমের পৈত্রিক বাড়ি চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের দক্ষিণ হামানকদ্দি পাটোয়ারী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। উক্ত জানাজায় সকল ধর্মপ্রাণ মুসলমানদের কে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। উল্লেখ্য মরহুম কামাল উদ্দিন পাটোয়ারী জাতীয় পাটির প্রতিষ্ঠালগ্ন থেকে এ দলের রাজনীতি করছেন। তিনি দীর্ঘদিন চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির সাধারণ ও সভাপতির দায়িত্ব পালন করেন।

এ ছাড়াও তিনি দীর্ঘদিন ধরে জেলা জাতীয় পাটির সহ সভাপতির দায়িত্ব ছিলেন। তিনি চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের, ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেন চাঁদপুর জেলা জাতীয় পাটির সাবেক সহ সভাপতি, চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারীর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা জাতীয় পাটির সভাপতি এমরান হোসেন মিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডঃ আঃ লতিফ শেখ।

শেয়ার করুন: