চাঁদপুর জেলা পরিষদের আয়োজনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আজ

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুরে আজ ব্যাপক আয়োজনে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো হবে। একই সাথে শহীদ ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা অনুষ্ঠিত হবে। থাকছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

চাঁদপুর জেলা পরিষদের আয়োজনে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা পরিষদ প্রাঙ্গণে বর্ণাঢ্য এই আয়োজনের সূচনা হবে। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম।

বিশেষ অতিথি জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এমপি, মহান মুক্তিযুদ্ধের নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মমিন উল্লাহ পাটোয়ারী বীর প্রতীক, নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা শাহজাহান কবির বীর প্রতীক, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। সভাপতিত্ব করবেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

অনুষ্ঠানে আমন্ত্রিত সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান। তিনি জানান, অনুষ্ঠানে ৪ শতাধিক অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

শেয়ার করুন: