চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিলেন ওচমান গনি পাটওয়ারী

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

গতকাল রোববার সকালে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। পরে বিকেলে তা পূরণ করে জমাও দিয়েছেন তিনি। এ সময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া।

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়ে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী গণমাধ্যমকে প্রদত্ত এক প্রতিক্রিয়ায় বলেন, বিগত জেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরে চূড়ান্তভাবে কাউকে মনোনয়ন দেওয়া হয়নি। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমি সেই নির্বাচনে অংশগ্রহণ করে জনপ্রতিনিধিগণের মূল্যবান ভোট ও জেলাবাসীর দোয়া-সমর্থনে নির্বাচিত হই। আমাদের মেয়াদ পূর্তির পর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে ৬ মাসের জন্য প্রশাসক মনোনীত করেন।

তিনি আরো বলেন, আমি আমার কর্মকালীন সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সরকার প্রদত্ত সকল দায়িত্ব-কর্তব্য যথাযথভাবে পালনের চেষ্টা করেছি। স্বল্প বরাদ্দ ও সীমিত সামর্থের মধ্যেও জেলাবাসীর সার্বিক সেবা, উন্নয়ন ও কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। আমার দৃঢ় বিশ্বাস, আমার আন্তরিকতা ও কাজের মূল্যায়নস্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করবেন। নেত্রী আমাকে মনোনয়ন দিলে ও আমি নির্বাচিত হলে আগামী সংসদ নির্বাচনে জেলার ৫টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার লক্ষ্যে দলের সকল নেতৃবৃন্দকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

শেয়ার করুন: