চাঁদপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া

আনোয়ারুল হক ॥

প্রতিবছরের ন্যায় এবারো ঝাঁকজমকপূর্ণ আয়োজনে চাঁদপুর জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল মঙ্গলবার (২৬ এপ্রিল) বাবুরহাট পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রশাসনিক, বিচারক বিভাগ ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, আইনজীবী, চিকিৎসক, সাংবাদিক, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

ইফতার ও দোয়া মহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওমীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, রমজান মাস মুসলমানদের সিয়াম সাধানার মাস। এ মাসে মুসলমানরা আত্মশুদ্ধির মাধ্যমে নিজেদের পবিত্র করে তোলে। আসুন এই পবিত্র রমজানে আমরা আত্মশুদ্ধির মাধ্যমে শপথ নেই যে চাঁদপুর জেলাকে একটি সুন্দর জেলা হিসেবে গড়ে তুলবো। জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে আমরা করোনা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। শেখ হাসিনা সুখে দুখে সব সময় মানুষের পাশে থাকে ছিল আছে এবং থাকবে। একমাত্র শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাই তাই বার বার দরকার শেখ হাসিনা সরকার।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মো: মিলন মাহমুদ সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ডা: মোঃ নাসিম আখতার, সিজিএম মোঃ সামছুল ইসলাম, নারী ও শিশু জজ জান্নাতুল ফেরদৌস চৌধুরী, নৌ পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, রাব -১১ এর কোম্পানি কমান্ডার সাকিব হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটোয়ারী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওচমান পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সিভিল সার্জন শাহাদাৎ হোসেন, চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী মিজানুর রহমান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, হাজীগঞ্জ পৌরসভার মেয়র মাহবুবুল আলম লিপন, শাহরাস্তি পৌরসভা মেয়র আব্দুল লতিফ, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌর সভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস,সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারন সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, লক্ষণ চন্দ্র সূত্রধর, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, প্রিয় চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল,কাউন্সিলর কবির হোসেন চৌধুরী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক কাদের পলাশ, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ সাধারণ সম্পাদক কে মাসুদসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুর রশীদ এবং চাঁদপুর পুলিশ লাইন জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম।

শেয়ার করুন: