চাঁদপুর জেলা প্রশাসকের সাথে সরকারি কর্মকর্তাদের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলায় নব-যোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের সাথে জেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ জুন) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন,আমি সম্প্রতি স্বাস্থ মন্ত্রণালয় থেকে চাঁদপুর জেলায় জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছি। স্বাস্থমন্ত্রী একটি বার্তা হচ্ছে কোভিড মহামারীতে আমরা সম্মিলিত প্রচেষ্টায় যে সফলতা দেখিয়েছি তা ৭৫তম বিশ্ব স্বাস্থ্য সম্মেলনে ১৮৫ দেশের মধ্যে ৪টি দেশকে ধন্যবাদ জানানোর সুযোগ দেওয়া হয়েছে। তার মধ্যে আমাদের বাংলাদেশে ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা ভ্যাকসিন হিরো হয়েছে। কোভিড মহামারী এখনো কিন্তু আমাদের দেশ থেকে নির্মূল হয়ে যায়নি। তাই আমাদের সকলের জ্ঞাতার্থে বলতে চাই আমরা সবসময় মাস্ক পরিধান করব। মাস্ক শুধু আমাদের কোভিড থেকে নয়, সকল ধরনের বাতাস জড়িত রোগ থেকে সুস্থ রাখবে।

তিনি আরো বলেন, সীতাকুণ্ডে যে অগ্নি ভয়াবহতা দেখা দিয়েছে তা থেকে আমাদের শিক্ষা গ্রহণ করা উচিত। এই ঘটনায় আমাদের ১২ জন ফায়ার ফাইটার নিহত হয়েছে এবং অনেক পুলিশ সদস্যসহ বিভিন্ন বাহিনীর সদস্য আহত হয়েছে। তাই আপনারা উপজেলা,ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে সাধারণ মানুষকে অগ্নিনির্বাপক বিষয়ে সকল ধরনের দিকনির্দেশনা প্রধান করবেন। আমাদের কাজ করার সময় স্থানটাকে নিজের বাড়ি মনে করে কাজ করতে হবে। কাজ করতে গিয়ে কোন সমস্যা মনে হলে যোগাযোগ হচ্ছে সমস্যা সমাধানের প্রধান উপায়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়,সিভিল সার্জন ডা. সাহাদাৎ হোসেন, ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. একেএম মাহাবুবুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন সহ সরকারি সকল দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.