চাঁদপুর জেলা প্রশাসনের শুদ্ধাচার পুরস্কার বিতরণ

চাঁদপুর জেলা প্রশাসনের ২০২০-২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের মান্যবর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দাউদ হোসেন চৌধুরী , অতিরিক্ত জেলা প্রসাশক আইসিটি ইমতিয়াজ হোসেন ও জেলা-উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় দু’জন জন এবং উপজেলা প্রশাসনের দু’জনকে এবারের শুদ্ধাচার পুরস্কার দেয়া হয়েছে। চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের মো.সামিউল ইসলাম এনডিসি,উচ্চমান সহকার মো.সালাউদ্দিন আহমেদ ।

উপজেলা পর্যায়ে চাঁদপুর সদরের নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ ও গোপনীয় শাখার রাহে জান্নাতকে মনোনীত করা হয় । আজ আনুষ্ঠানিকভাবে তাঁদেরকে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ কর্তৃক ক্রেস্ট এবং অন্যান্য পুরস্কার প্রদান করা হয়।

প্রসঙ্গত, শুদ্ধাচারের জন্যে জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দক্ষতা ১৯টি বিষয়ের মাপকাঠিতে বিচার-বিশ্লেষণ করে মনোনীত করা হয়ে থাকে ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *