চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরি পরিষদের প্রথম সভা

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নবনির্বাচিত কার্যকরি পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ইংরেজী বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে সংগঠনে অস্থায়ী কার্যালয় ক্যাফে কর্ণারের ৪র্থ তলায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম এ লতিফ এবং সাধারণ সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় অন্যান্যনের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি অভিজিত রায়, সহ-সভাপতি শাওন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ আবদুর রহমান গাজী, দপ্তর সম্পাদক কবির হোসেন মিজি, কার্যকরি সদস্য অ্যাড. চৌধুরী ইয়াছিন ইকরাম, বাদল মজুদার, এ কে আজাদ, তালহা জুবায়ের।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ও সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম ও সংগঠনের প্রয়াত সদস্য রফিকুল ইসলাম মিয়াজীর রুহের মাগফেরাত কামনায় দোয়া এবং সংগঠনের সদস্য সোবহান রানার আশু রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোষাধ্যক্ষ মাওলানা আবদুর রহমান গাজী। এছাড়াও সভার শুরুতে বিগত কার্যকরী পরিষদের শেষ সভার কার্যবিবরণী পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক কে এম মাসুদ।

সভায় সিদ্বাান্ত সমূহ, সভায় বিগত কার্যকরি কমিটির শেষ সভার কার্যবিবরণীকে সম্মান জানানো হয়। নবনির্বাচিত কমিটির অভিষেক ও পরবর্তীতে পিকনিক করবার বিষয়ে বিষদ আলোচনা হয়। অভিষেক অনুষ্ঠান সফলভাবে করার লক্ষে সংগঠনের সভাপতি এম এ লতিফকে আহবায়ক ও সাধারণ সম্পাদক কে এম মাসুদকে সদস্য সচিব করে ১৭সদস্য বিশিষ্ট একটি উদযাপন পরিষদ গঠন করা হয়। এছাড়াও আরো ৭ টি উপ-পরিষদ গঠন করা হয়।

উপ-পরিষদের দ্বায়িত্বপ্রাপ্তরা হলো,অভ্যর্থনা পরিষদের আহ্বায়ক একে আজাদ,সদস্য সচিব তালহা জুবায়ের ও প্রধান সমন্বয়কারী বিমল চৌধুরী,অপ্যায়ন পরিষদের আহ্বায়ক বাদল মজুমদার ও সদস্য সচিব মুহাম্মদ আলমগীর,স্মরণিকা পরিষদের আহ্বায়ক কাদের পলাশ ও সদস্য সচিব অ্যাড.চৌধুরী ইয়াছিন ইকরাম, প্রচার ও প্রকাশনা পরিষদের আহ্বায়ক অভিজিত রায়,সদস্য সচিব মাজহারুল ইসলাম অনিক ও প্রধান সমন্বয়কারী আশিক বিন রহিম,ক্রীড়া পরিষদের আহ্বায়ক এম আর ইসলাম বাবু ও সদস্য সচিব শরীফুল ইসলাম, সাংস্কৃতিক পরিষদের আহ্বায়ক শাওন পাটওয়ারী ও সদস্য সচিব কবির হোসেন মিজি,অর্থ পরিষদের আহ্বায়ক তালহা জুবায়ের ও সদস্য সচিব আবদুর রহমান।

এছাড়াও সভায় সংগঠনের স্বার্থ সমুন্নত রাখতে বিষদ আলোচনা ও সিদ্বাান্ত গ্রহন করা হয়। সভা শেষে সংগঠনের সভাপতি এম এ লতিফের পক্ষ থেকে কার্যকরি পরিষদের সদস্যদের মাঝে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা উপহার তুলে দেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *