চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিক সাধারণ সম্পাদক সেলিম

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনে সভাপতি হলেন শেখ ফরিদ আহমেদ মানিক ও সেক্রেটারি (সাধারণ সম্পাদক ) নির্বাচিত হলেন সলিমুল্লাহ সেলিম।

শনিবার বাগাদীস্থ নানুপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন শেষে রাত সোয়া ৭ টায় নিবাচন পরিচালনা কমিটির প্রধান নিবাচন কমিশনার অ্যাড : শামসুল ইসলাম মন্টু অনুষ্ঠানের অতিথি ও উপস্থিত নেতাকমীদের সামনে নির্বাচন পরিচালনা কমটির সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন।
নির্বাচনে জয়লাভকারী সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বিএনপি জাতীয় নিবাহী কমিটির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক মিয়া ও সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হক সাঈদ, নিবাচন পরিচালনা কমিটির সদস্যসহ অনান্য নেতৃবৃন্দ।

জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে জেলার বিভিন্ন উপজেলার একাংশের ভোটারদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার অ্যাড.সামছুল ইসলাম মন্টু এবং সহকারি নির্বাচন কমিশনার, অ্যাড. শরীফ মাহমুদ ফেরদৌস শাহিন ও অ্যাড.রফিকুল হাসান রিপন দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য এই সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে ৭ জন প্রার্থীর মধ্যে চাঁদপুরের সম্মেলন স্থলে মাত্র ২ জন প্রার্থী উপস্থিত ছিলেন। ৪জন প্রার্থী যথাক্রমে মমিনুল হক, কামাল চৌধুরী, কাজী গোলাম মোস্তফা এবং মোস্তফা খান সফরী জেলা ১৫টি ইউনিটের মধ্যে একই দিনে আলাদাভাবে কাউন্সিলরদের গোপন ভোট করেন । সন্ধ্যায় উল্লেখিত নেতৃবৃন্দ হাজীগঞ্জে একত্রিত হয়ে ফলাফল ঘোষণা করেন । সাধারণ সম্পাদক প্রার্থী দেওয়ান সফিকুজ্জামানের বাড়ীতে হামলা এবং হুমকি-ধমকির কারণে তিনি কোন সম্মেলনেই যোগ দেন নি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.