চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিকের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুরে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের মুক্তির দাবিতে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে চাঁদপুর শহরে। সোমবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে যেয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএন‌পির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট স‌লিম উল্ল্যাহ সে‌লিম।

তিনি তার বক্তব্যে ব‌লেন, মিথ্যা ও গায়েবী মামলা দিয়ে শেখ ফ‌রিদ আহমেদ মা‌নিককে কারাগারে প্রেরণ করা হয়েছে। জেলা জজ শেখ হা‌সিনার ফরমায়েসী নির্দেশে জা‌মিন নামঞ্জুর করে তাকে জেলহাজ‌তে প্রেরণ করেছেন।

তিনি আরও বলেন, প্রশাসনকে বল‌তে চাই, শেখ হা‌সিনা আমাদের প্রধানমন্ত্রী না। রাজপ‌থের আন্দোলনকে দাবিয়ে রেখে তি‌নি জনগণের প্রধানমন্ত্রী হতে পারেন না। যত‌দিন শেখ ফরিদ আহমেদ মা‌নিকের মু‌ক্তি না হবে ততদিন রাজপ‌থে লাগাতার আন্দোলন চলবে। আগামী ১৫ ও ১৭ এ‌প্রিল আমাদের কর্মসূ‌চি থাকবে। রাজপথে মশাল মি‌ছিল করা হবে, আন্দোলনের মাধ্যমে জননেতাকে জনতার মাঝে ফিরিয়ে আনা হবে।

সমাবেশের সঞ্চালনায় ছিলেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি। এ সময় চাঁদপুর জেলা বিএনপি নেতা মাহাবুবুল আনোয়ার বাবলু, জসিম উদ্দিন খান বাবুল, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, মুনীর চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, অ্যাডভোকেট হারুনুর রশিদ, শাহজালাল মিশন, জাহাঙ্গীর হোসেন খান, আফজাল হোসেন, শরীফ উদ্দিন পলাশ, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নূরুল আমিন আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজী,সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেনসহ দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.