চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেতা মান্নাফির দৃষ্টতাপূর্ন বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর জেলা যুবদল ।
সোমবার (১৯ জুলাই) বিকেলে প্রথমে জেলা বিএনপির সভাপতির বাসবভনের সামনে থেকে যুবদল নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল শুরু হয়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বহারের পরিচালনায় বক্তব্য রাখেন,জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী,
সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম নজু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদার।
এসময় উপস্থিত ছিলেন,জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সালাউদ্দিন বেপারী,পারবেজ আলম রবিন,সহ-সাধারণ সম্পাদক জসীম মাতাব্বর,যোগাযোগ সম্পাদক শাহজাহান শেখ, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউসুফ মিয়াজী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক কাইয়ুম খান, রাজু মাঝি, সোহেল গাজী, মাহবুব মুন্না, কবির চোকদার,সমন বেপারী, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জুলহাস জুয়েলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, এই অবৈধ সরকারের নেতারা আজ দিশেহারা । তাই তারা বিএনপি নেতাদের সম্পর্কে কটুক্তি করে মাঠ গরম করার চেষ্টা করছে।আগামী দিনে এধরণের দৃষ্টতা দেখালে যুবদল তার কঠিন জবাব দিবে।তারেক রহমান সাবেক রাষ্ট্রপ্রতি সাবেক প্রধানমন্ত্রীর ছেলে হয়েও আজকে একটি ভাড়া বাড়িতে থাকে।অথচ এই সরকারের পাতি নেতারাও কোটি কোটি টাকার মালিক।তারেক রহমানের জনপ্রিয়তাই এই সরকারের বড় ভয়।তাই তারা তারেক রহমানকে নিয়ে আবোল তাবোল বলছে।

শেয়ার করুন: