চাঁদপুর জেলা যুবলীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা যুবলীগ বর্ধিত সভা জেলা শিল্পকলা একা‌ডে‌মি‌তে অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। ১১ ডি‌সেম্বর শ‌নিবার বি‌কেলে ব‌র্ধিত সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

প্রধান অ‌তিথির বক্ত‌ব্যে তি‌নি ব‌লেন, ‘আমা‌দের শুধু দলীয় পোষ্ট নি‌য়ে ব‌সে থাক‌লে চল‌বে না, দল‌কে শ‌ক্তিশালী কর‌তে নিজ নিজ অবস্থান থেকে কাজ কর‌তে হ‌বে। আগামী নির্বচনে দল‌কে ক্ষমতায় আন‌তে শেখ হা‌সিনার হ‌য়ে যুবলীগ‌কে কাজ কর‌তে হ‌বে। আপনা‌দের‌কে ম‌নে রাখ‌তে হ‌বে ক্ষমতায় না আস‌লে আপনারা কেউ বাসায় ঘুমা‌তে পার‌বেন না। তাই মাননীয় প্রধানমন্ত্রী যে উন্নয়ন কার্যক্রম ক‌রে‌ছেন তা জনগ‌ণের সাম‌নে তু‌লে ধর‌তে হ‌বে। কারন যুবলীগ একটি সুসংগ‌ঠিত ও শক্তিশালী সংগঠন।’

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল।

চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর ও মাহফুজুর রহমান টুটুলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক হারিস মিয়া শেখ সাগর, সহ-সম্পাদক ‌ সাইফুল ইসলাম শাহীন পাটওয়ারী, সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, সদস্য মহিউদ্দিন খোকা মজুমদার, বর্ষণ ইসলাম, জাফর ইকবাল মুন্না, আব্দুল হাকিম তানভীর, বাহাউদ্দিন মোল্লা বাহার, ইঞ্জিনিয়ার মোঃ রাসেল মিজি,সুলাইমান মিয়া জীবন, কামরুল হাসান শিপন প্রমূখ।

ব‌র্ধিত সভায় জেলা যুবলীগের সদস্য,বি‌ভিন্ন ইউ‌নি‌টের সভাপ‌তি ও সাধারণ সম্পাদকগণ উপ‌স্থিত ছি‌লেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *