চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদকের উপর হামলার ঘটনায় নিন্দা

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েলের উপর হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের নেতারা। চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শুক্রবার (১৫ অক্টোবর) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আমারা মুক্তিযুদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস মাের্শেদ জুয়েলের উপর স্বাধীনতা বিরোধী জঙ্গীবাদ একটি গোষ্ঠী কর্তৃক নেক্কারজনক হামলা করে বলে নেতারা অভিযোগ করেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র এডভোকেট হেলাল হোসেন।

তিনি বক্তব্যে বলেন, গত ১৩ অক্টোবর কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননার ঘটনাকে কেন্দ্র করে সারাদেশের মত চাঁদপুরেও স্বাধীনতা বিরোধীদের যে কোন কর্মসূচি পালন না করা এবং যাতে করে শহরে আইন শৃঙ্খলার বিঘ্ন না ঘটে তার জন্য চাঁদপুর শহরের কালিবাড়ি শপথ চত্বরে অবস্থান নেয় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। সেখানে কিছু দুষ্কৃতকারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েলের উপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে। তাৎক্ষণিক দুই যুবককে নেতাকর্মীরা ঘটনাস্থল থেকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক পরানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি এডভোকেট হাবিবুর রহমান লিটু, জাহিদ, এডভোকেট আতাউর রহমান পাটওয়ারী, জসিম উদদীন, মাইনুদ্দিন সুমন, সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ তালুকদার, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না ও প্রচার সম্পাদক আনোয়ার।

সভায় বক্তারা বলেন, ঘটনায় জড়িত বাকীদেরকে আইনের আওতায় আনার জন্য আমরা পুলিশ প্রশাসনকে ৩ দিনের আলটিমেটাম দিয়েছি। এই সময়ের মধ্যে দুস্কৃতিকারের গ্রেফতার করা না হলে জোড়দার আন্দোলন গড়ে তুলে তাদেরকে দাত ভাঙা জবাব দেওয়া হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *