চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি এবং জেলা বিএনপি’র নব-নির্বাচিত সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২০ এপ্রিল বুধবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর জেলা শাখার আয়োজনে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

চাঁদপুর প্রেসক্লাব সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। বৃষ্টিকে উপেক্ষা করে জেলা স্বেচ্ছাসেবক দলের আওতাধীন সকল ইউনিটের শত শত নেতাকর্মী বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

এরপর বিএনপির কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বয়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপি’র নব-নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্লাহ সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন খান বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, মোঃ মাসুদ মাঝি, শামসছুল আরেফিন সূর্য, শামসুল আরেফিন,ইয়াকুব বিন সায়েদ লিটন, অলি চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. সলিম উল্লাহ সেলিম বলেন, বর্তমান আওয়ামী সরকারের শাসন, শোষণ, নির্যাতন আর নিপীড়নে দেশের মানুষ আজ অতিষ্ঠ হয়ে পড়েছে। দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে ব্যর্থ সরকার সত্য কথার লাগাম টেনে ধরতে সফল। এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। তারা মানুষের ভোট অধিকার হরণ করেছে।

তিনি আরো বলেন, সরকারের মিথ্যা মামলা দিয়ে আমাদের সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে। এই সরকারের মিথ্যা মামলা থেকে আমাদের জেলা বিএনপি’র সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সাহেবও রক্ষা পায়নি। সরকারের মিথ্যা মামলায় আমাদের প্রিয় নেতা আজ কারাবন্দি। আমরা অবিলম্বে বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি এবং শেখ ফরিদ আহমেদ মানিকের নিঃশর্ত মুক্তির দাবি করছি।

এসময় জেলা স্বেচ্ছাসেবক দল আওতাধীন চাঁদপুর পৌর, সদর থানা, সকল ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.