চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ১২ রমজান বৃহস্পতিবার প্রেসক্লাবের এলিট চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাদের পলাশের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শরীফ চৌধুরী, শহীদ পাটওয়ারী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সাধারন সম্পাদক রহিম বাদশা, ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সাধারন সম্পাদক কেএম মাসুদ, আলোকিত চাঁদপুর পত্রিকা সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

জেলা প্রশাসকের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইমতিয়াজ হোসেন বলেন, প্রেসক্লাবের অধীন সকল অঙ্গ সংগঠনগুলোর মধ্যে যে ভ্রাতৃত্ব পূর্ণ সম্পর্ক রয়েছে। সবাই মিলেমিশে উন্নয়ন সম্ভাবনা এবং সমাজের অসঙ্গতি গুলো জনসমক্ষে তুলে ধরছে। তিনি টেলিভিশন সাংবাদিক ফোরাম আত্মশুদ্ধির রমজান মাসে সুন্দর আয়োজন করায় সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক আবদুর রহমান গাজী। অনুষ্ঠানে টেলিভিশন সাংবাদিক ফোরামের সকল সদস্যগণ ছাড়াও আমন্ত্রিত বিভিন্ন সেক্টরে কর্মকর্তাবৃন্দ এবং অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: