চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের বার্ষিক সাধারণ সভা

প্রেস বিজ্ঞপ্তি:

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার সকালে চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সম্মানিত সদস্য তালহা জুবায়ের ও গীতা পাঠ করেন সহ-সভাপতি লক্ষ্মন চন্দ্র সূত্রধর।

সভায় সংগঠনের সম্মানিত সদস্য চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার মরহুম ইকরাম চৌধুরী এবং যমুনা টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলমের মৃত্যুতে শোক জানানো হয়।

একই সাথে তাঁদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সম্মানিত সদস্য আব্দুল আউয়াল রুবেল।

সাধারণ সভায় বিগত সভার রেজুলেশন পাঠ করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। পরে তা উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। এরপর সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন রিয়াদ ফেরদৌস।

সভায় সংগঠনের ২০১৯-২০২০ সালের আয়-ব্যয় হিসাব উত্থাপন করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। পরে তা উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। একই সাথে সভায় আয়-ব্যয়ের অডিট প্রতিবেদন উত্থাপন করা হয়।

সভায় সংগঠনের সদস্যদের কল্যাণে গঠিত কল্যাণ তহবিলের ফান্ড বৃদ্ধিকরণের উপর গুরুত্বারোপ করা হয়। সেই সাথে কল্যাণ তহবিলের নীতিমালা প্রণয়নের জন্য একটি উপ-কমিটি গঠন করা হয়।

এতে গোলাম কিবিরয়া জীবনকে আহ্বায়ক মনোনীত করা হয়। উপ-কমিটির অপর সদস্যরা হলেন : শরীফ চৌধুরী, রহিম বাদশা, সোহেল রুশদী, কাদের পলাশ ও আবদুল আউয়াল রুবেল।

সভায় সংগঠনের সম্মানিত সদস্যদের বার্ষিক চাঁদা আদায়ের উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া বার্ষিক আনন্দ ভ্রমণ করার ব্যাপারেও সদস্যরা মতামত ব্যক্ত করেন।

সাধারণ সভায় বিগত এক বছরের কর্মকান্ডের জন্য সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসকে সকল সদস্যদের পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়। এছাড়া সংগঠনের স্থায়ী কার্যালয়ের ব্যাপারেও আলোচনা করা হয়। সভায় সংগঠনের গঠনতন্ত্রে কার্যনির্বাহী পরিষদের আকার পরিবর্তনের ব্যাপারে সদস্যরা মতামত ব্যক্ত করেন।

সভায় সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সম্মানিত দুই সদস্য মরহুম ইকরাম চৌধুরী ও মরহুম শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলমের পদ শূন্য ঘোষণা করা হয়। সেই সাথে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে কার্যনির্বাহী পরিষদে সম্মানিত সদস্য আবদুল আউয়াল রুবেল ও নেয়ামত হোসেনকে অন্তর্ভুক্ত করা হয়।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী,প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সহ-সভাপতি মুনাওয়ার কানন, লক্ষ্মন চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ ইব্রাহীম রনি, সম্মানিত সদস্য গোলাম কিবরিয়া জীবন, মো. নুরুল আলম, হাবিবুর রহমান খান, সোহেল রুশদী, আবদুল আউয়াল রুবেল, খোকন কর্মকার, তালহা জুবায়ের, বোরহান উদ্দিন ডালিম, মোরশেদ আলম রোকন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *