চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের মাস্ক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

চাঁদপুরে নতুন করে করোনার বিস্তার প্রতিরোধে জনসচেতনামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এই উপলক্ষে মহান স্বাধীনতার সূর্বণজয়ন্তীতে সামাজিক সচেতনতার লক্ষ্যে জেলা শহরের বিভিন্ন স্থানে সচেতনতামূলক সভা ও মাস্ক বিতরণের আয়োজন করে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ্েটলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী। এ সময় সড়কে চলাচলকারী নানা বয়সী কয়েকশ’ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেওয়া হয়। এছাড়া করোনা এড়াতে জনগণকে সচেতন করা হয়।

টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় এই কার্যক্রমে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুনাওয়ার কানন, সহ-সভাপতি লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, সম্মানিত সদস্য ফারুক আহম্মদ, সোহেল রুশদী, হাবিবুর রহমান খান, তালহা জুবায়ের, খোকন কর্মকার, মোরশেদ আলম রোকন প্রমুখ।

এদিকে, গত ২৪ ঘন্টায় চাঁদপুরে নতুন করে আরো ২২ জন করোনা পজিটিভে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট রোগীর সংখ্যা ৩১শ। এদের মধ্যে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১শ’ ৪০ জন। অন্যরা সুস্থ জীবন যাপন করছেন। একই সঙ্গে গত একবছরের করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ৯০ জন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *