চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরী পরিষদের সভা

প্রেস বিজ্ঞপ্তি:

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরী পরিষদের সভা রোববার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সম্মানিত সদস্য তালহা জুবায়ের ও গীতা পাঠ করেন খোকন কর্মকার।

সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। এ সময় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে তা অনুমোদিত হয়।

এরপর পর্যায়ক্রমে সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন পাঠ ও ২০২১ সালের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। সভায় বার্ষিক আয়-ব্যয়ের হিসাব অডিটকল্পে একটি উপ-কমিটি গঠন করা হয়। এরপর সংগঠনের নতুন কমিটি গঠনকল্পে সিনিয়র সাংবাদিক ও সংগঠনের অন্যতম সদস্য গোলাম কিবরিয়া জীবনকে আহ্বায়ক করে একটি উপ-কমিটি কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা,সিনিয়র সহ-সভাপতি মুনাওয়ার কানন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ ইব্রাহিম রনি, দপ্তর ও প্রচার সম্পাদক মো. খুরশিদ আলম, সম্মানিত সদস্য গোলাম কিবরিয়া জীবন, সোহেল রুশদী, আব্দুল আউয়াল রুবেল, খোকন কর্মকার, তালহা জুবায়ের।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.