চাঁদপুর পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

চাঁদপুর: চাঁদপুর পুলিশ সুপার (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নীত প্রাপ্ত) মোঃ মাহাবুবুর রহমান পিপিএম বারকে জেলা পুলিশের আয়োজনে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) সকাল ১১টায় বাবুরহাট পুলিশ লাইনস্ এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

চাঁদপুর সদর সার্কেল স্নিগ্ধা সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নীত প্রাপ্ত মোঃ মাহাবুবুর রহমান পিপিএম বার।

তিনি বলেন, আসলে আমি একজন কিছুই না। সব কিছুই আমার কাছে মনে হয়েছে অতিরিক্ত। আমি শুধু এটুকুই বলবো যেটুকু আমি আমার অফিসার ফোর্সের জন্য আমার চাঁদপুর বাসীর জন্য এবং আমার প্রাণপ্রিয় সাংবাদিক ভাইদের জন্য করতে পারি নাই। সেটার জন্যই আমি খুব উদ্বিগ্ন এবং নিজের কাছে লজ্জিত বোধ করছি। মহান আল্লাহতালার কাছে ক্ষমা চাচ্ছি যেন আল্লাহ আমাকে ক্ষমা করে দেন। নিজের অজান্তেই হোক বা আমার নিজের আইনি জটিলতার মধ্যেই হোক কাউকে যদি আইনি সহায়তা না দিতে পারি সেই কারণে আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আজকের এই বিদায় বেলায় আপনাদেরকে আমি বেশি দুর ধরে রাখবো না। অবশ্যই গভীর অনুভূতি প্রকাশের ভাষা খুবই সীমিত ।

এ সময় অনুভূতি প্রকাশ করেন, অতিরিক্ত পুলিশ সুপার (শিশু ও অপরাধ ) কাজী আবদুর রহিম, এডিশনাল এসপি (হাজিগঞ্জ সার্কেল) সোহেল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর আসাদুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, এ এস পি কচুয়া আবুল কালাম আজাদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসানউল্লাহ, লক্ষণ সূত্রধর, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিলন, চাঁদপুর দৈনিক খবর পত্রিকার সম্পাদক সোহেল রুশদি, ডি আই ওয়ান মোঃ তোতা মিয়া, ইন্সপেক্টর শাহ আলম, চাঁদপুর সদর থানার ওসি আব্দুর রশিদ, ওসি হাজিগঞ্জ মোঃ হারুনুর রশিদ, ওসি ইনচার্জ হাইমচর মাহবুব মোল্লা, ইন্সপেক্টর আব্দুর রব, প্রধান সহকারী ইসমাইল হোসাইন, কনস্টেবল আমিনুর রশীদ কিরণ, এ এস আই তারেক সুমন, এ এস আই সশস্ত্র জয়নাল আবেদীন, নায়েব মোঃ আরিফ হোসেন, কনস্টেবল সেলিনা আক্তার , কনস্টেবল ইমরান হোসেন, কনস্টেবল হৃদয় দাস প্রমুখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *