চাঁদপুর পৌরসভার উদ্যোগে শফিকুর রহমান ভূঁইয়ার স্মরণে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর পৌরসভার সাবেক চেয়াম্যান মরহুম শফিকুর রহমান ভূঁইয়ার স্মরণে চাঁদপুর পৌরসভার উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

১৬ মার্চ সোমবার বাদ জোহর পৌরসভা ভবনের মসজিদে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, মরহুম শফিকুর রহমান সাহেব ৫ টি বছর পৌরসভার নেতৃত্ব দিয়েছেন। আমার চাইতে বয়সে ছোট হলেও পৌরসভার দায়িত্বে ওনি আমার সিনিয়র ছিলেন। তিনি জনগণের সেবা করে গেছেন। সেবার মানসকিতা নিয়েই তিনি সুন্দর সফলভাবে রাজনীতি করে গেছেন। আমরা সেদিন দেখেছি হাজার হাজার লোকের সমাগত হয়েছে ওনার জানাজায়। তার এ অকাল মৃত্যুতে আমরা পৌরবাসী ব্যাথিত। অমারা আল্লাহতাওলার কাছে ওনার রুহের মাগফেরাত কামনায় দোয়া করবো যাতে ওনি বেহেস্তবাসী হন।

তিনি আরো বলেন, সাবেক চেয়ারম্যানগণেদের কাজের ধারাহিকতায় আমিও কাজ করে যাচ্ছি। ওনার কোন কথায় কষ্ট পেয়ে থাকলে ওনাকে মাফ করে দিবেন। ওনার একমাত্র ছেলে মালএশিয়ায় বিবিএ পড়ে ও আজ আমাদের এখানে উপস্থিত হয়েছেন।

প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদোরের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর কর্মচারী সংসদের সভাপতি আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ সর্দার, পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালি, কাউন্সিলর ডি এম শাহাজাহান, সাবেক কাউন্সিলর ফরিদ আহমেদ বেপারী, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, মরহুমের একমাত্র ছেলে সিতাবুর রহমান জিৎ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো: জাকির হোসেন। এসময় পৌর কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *