চাঁদপুর পৌরসভার সম্পওি উদ্ধার ও রাস্তা প্রশস্তকরণে উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের পালপাড়ার দুটি মহল্লার রাস্তার প্রশস্তকরণের উদ্দেশ্যে পৌর মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের নির্দেশে বেশক’টি বাড়ির দেওয়াল ভেঙ্গে পৌরসভার সম্পওি উদ্ধার করে রাস্তা প্রশস্ত করা হয়।

জানা যায়, ১০ নং ওয়ার্ডের পালপাড়ার দুটি সড়কের যথাক্রমে হরদয়াল রোড ও পালপাড়া নতুন বাজার সড়কের পাশ্বের বাড়িওয়ালাগণ যুগ যুগ ধরে পৌরসভার সম্পওিসহ দেওয়াল নির্মাণ করে দখলে রেখেছে। ফলে দখলবাজদের কারণে দীর্ঘদিন যাবত রাস্তাটি সরু অবস্থায় থাকায় রাস্তা দিয়ে যানবাহন চলাচলে বিঘœ ঘটে এবং প্রায়ই যানজটের সৃষ্টি হয়। পথচারীদের চলাচলের সমস্যার সন্মুখীন হতে হয়েছে।

এদিকে পালপাড়ার মধ্য দিয়ে চলাচলের দুটি সড়ক যথাক্রমে হরদয়াল রোড ও পালপাড়া নতুন বাজার সংযোগ রোডটি দীর্ঘদিন ধরে প্রশস্তকরণের দাবী করে আসছে এলাকাবাসী ও ভুক্তভোগী পথচারীরা। সেই দাবীর সাথে একাত্মতা প্রকাশ করে অবশেষে সেই দাবি বাস্তবায়ন করতে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের নির্দেশে পালপাড়া মোড় এলাকার বাসিন্দা মোবারক হোসেনসহ বেশকজন বাড়ির মালিকদের দখলে থাকা পৌরসভার সম্পওি উদ্ধার করে চাঁদপুর পৌরসভা। এ সম্পওি দখলদার থেকে উদ্ধার করে রাস্তা প্রশস্তকরনের কাজ করায় স্হানীয় এলাকাবাসী ও পথচারীরা পৌর মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলকে অভিনন্দন জানান।

এ সকল দখল উচ্ছেদকালে পৌরসভার ইন্জিঃ জাহিদ হোসেন খান, সার্ভেয়ার শেখ মনিরুজ্জামান পৌরসভার সহকারী বাজার পরিদর্শক এমদাদুল হক মিলন, কমিউনিটি উন্নয়ন কর্মী সাখাওয়াত খানসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.