চাঁদপুর পৌরসভায় মাদক বিরোধী সভা

মেঘনাবার্তা রিপোর্ট:

চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের গুনরাজদীতে এলাকাবাসীর উদ্যোগে মাদক, ইভটিজিং ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা ২২ আগষ্ট শনিবার বাইতুন নুর জামে মসজিদ এ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান অত্র এলাকার কৃতি সন্তান আলহাজ্ব ওসমান গণি পাটোয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা এলাকার সার্থে ঐক্য বদ্ধ। এলাকায় কেউ মাদক, ইভটিজিং ও সন্ত্রাস করুক তা আমরা চাই না। এখানে কারো রাজনৈতিক পরিচয় নাই। এলাকার সার্থে আমরা ঐক্য বদ্ধ। আমরা চাই মাদক, ইভটিজিং ও সন্ত্রাস মুক্ত সুস্থ পরিবেশ। রাজনীতি মানুষের ভালোর জন্য তবে আমরা চাই এলাকায় যে যে রাজনীতি করুক সেটা তার বিষয়।

আমরা এলাকার সার্থে সবাই ঐক্য বদ্ধ হয়ে ১১নং ওয়াচর্ডকে মাদক, ইভটিজিং ও সন্ত্রাস মুক্ত একটি আদর্শ এলাকা হিসেবে দেখতে চাই।অন্যায়ের সাথে কোন আপোষ নেই। কথা দিচ্ছি অন্যায়কারী আমাদের কারো আপনজন হলেও তাকে ছাড় দেবনা ।

স্থানীয় মুরব্বি তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ রাফিউস শাহাদাত ওয়াসীম পাটওয়ারী, মাহফুজুর রহমান টুটুল, অবু পাটোয়ারী, এড.জসিম উদ্দিন পাটোয়ারী, আব্দুস শুকুর মস্তান, মোঃ নাজমুল পাটওয়ারী, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, হাবিবুর রহমান ভুইয়া, সাংবাদিক জামাল আহমেদ আখন্দ, জলকাদের ভুইয়া, মোঃ মনির হোসেন ভুইয়া, মোঃ ইসমাইল পাটোয়ারী। সভা পরিচালনা করেন ছাত্র নেতা রফিউদ্দিন বাবলু।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *