চাঁদপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে শফিকুর রহমান ভূইয়ার দিনভর গণসংগোগ

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সোমবার ৯ মার্চ সকল পার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করা হয়।

প্রতীক পাওয়ার পর থেকেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত চাঁদপুর পৌরসভার ধানের শীষ প্রতীকে মেয়রপ্রার্থী শফিকুর রহমান নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

১১ মার্চ সকাল ৯টা থেকে তিনি দলীয় নেতাকর্মী ও স্থানীয় মুরব্বীদের সাথে নিয়ে ১নং ওয়ার্ডের পুরাণবাজার শহীদ মিনার প্রাঙ্গন থেকে প্রচারণা কাজ শুরু করেন।

রয়েজ রোড, কুলি বাগান, নিতাইগঞ্জ, মোম ফ্যাক্টরী, রিফোজী কলোনী, মসজিদ পট্টি, আড়ৎ পট্টি, ডাল পট্টি, দুধ পট্টি, বাতাস পট্টি, ফল পট্টি, মাছ বাজার, পুরাতন ফায়ার সার্ভিস মোড়, হরিজন পল্লী, মেরকাটিজ রোড, দেওয়ান আবুল খায়েরের বাড়ি পর্যন্ত গণসংযোগ করেন।

এ সময় তিনি মোম ফ্যাক্টরী, রিফোইজি কলোনী, ফল পট্টি, হরিজন পল্লী ও দেওয়ান আবুল খায়েরর বাড়িতে পথসভায় মিলিত হন।

এ সময় তিনি বলেন, আমি ২০০৫ সালে চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়ে ২০১০ পর্যন্ত আপনাদের সেবা করেছি। আমি আপনাদের জানমাল হেফাজত করার চেষ্টা করেছি। আমি চেয়ারম্যান থাকাকালে এই পুরাণবাজার এলাকার নদী ভাংতি মানুষের জন্য কাজ করেছি। আগামী ২৯ মার্চ আপনারা সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট কেন্দ্রে উপস্থিত থেকে আপনাদের পছন্দের প্রার্থীকে ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট প্রদান করবেন। এবারের নির্বাচনে ভোটাররা সতস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করবেন। আপনারা যদি ইভিএম পদ্ধতি সম্পর্কে অবগত না থাকেন তাহলে ইভিএম পদ্ধতিতে কীভাবে ভোট দিতে হয় তা জেনে নিবেন। এই পদ্ধতিতে আপনার ভোট্ আপনিই প্রদান করবেন। কোন কারচুপির রাস্তা নেই।

হরিজন পল্লীর বৈঠকে তিনি বলেন, আমি যখন চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান ছিলাম তখন আপনাদের সুখে দুখে পাশে ছিলাম। আমি আপনাদের বিদ্যুৎ ও গ্যাসের বিল মওকুপ করেছিলাম। এ বছর যদি আপনারা আমাকে ২৯ মার্চ ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেন আমি আপনাদেরকে আশ্বস্ত করছি আপনাদের পানি, বিদ্যুৎ ও গ্যাসের বিল মওকুপ করার চেষ্টা করব। তাছাড়া আপনাদের যে একতলা ভবন সেট রয়েছে এটি আমি বহুতল করে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

এ সময় উপস্থিথ ছিলেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ সেলিম খান, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, ১নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম নজু বেপারী, বর্তমান সভাপতি আনিসুর রহমান বেপারী, সাধারণ সম্পাদক আসলাম তালুকদার, ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি জাহাঙ্গীর মুন্সি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ছলেমান ঢালীসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *